1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

শেরপুরে আরও ২০ জন ভিক্ষুককে পুনর্বাসন

মোঃ নাইমুর রহমান, শেরপুর
  • আপডেট : সোমবার, ১ এপ্রিল, ২০২৪

ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসূচীর আওতায় শেরপুরে আরও ২০ জন ভিক্ষুককে পুনর্বাসন করা হয়েছে। ১ এপ্রিল সোমবার দুপুরে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের সহযোগিতায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে ২০ জন অসহায় ভিক্ষুকের মাঝে মুদি দোকানের মালামালসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।

মালামাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমতের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হাবিব।

ওইসময় বক্তারা বলেন, সরকারের ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচীর আওতায় তারা ভিক্ষাবৃত্তি ছেড়ে যে কাজ করতে ইচ্ছুক সে মোতাবেক তাদের মুদি দোকানের সামগ্রীসহ অন্যান্য মালামাল কিনে দেওয়া হয়েছে। ভিক্ষুকমুক্ত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই উদ্যোগ গ্রহণ করেছেন।

সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আরিফুর রহমানের সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. খবিরুজ্জামান, স্বেচ্ছাসেবী সংগঠন নৃ ফাউন্ডেশনের কর্মকর্তা রাজীব আহমেদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি