1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনামঃ

কটিয়াদীতে পিকআপচাপায় সিএনজিচালকসহ নিহত ২

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২

কিশোরগঞ্জের কটিয়াদীতে মালবাহী পিকআপ ভ্যানের সঙ্গে যাত্রীবাহী সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরো দুজন। হতাহতরা সবাই সিএনজির চালক ও যাত্রী। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কে কটিয়াদী উপজেলার ভোগপাড়া এলাকায় বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিএনজিচালক শিপন মিয়া (৪৫) ও সিএনজিযাত্রী জামাল মিয়া (৩০)। সিএনজিচালক শিপন ঘটনাস্থলে আর জামাল কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান। সিএনজিচালক শিপন মিয়া জেলার কুলিয়ারচর উপজেলার উসমানপুর গ্রামের নূরুল আমিনের ছেলে। আর জামাল মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

গুরুতর আহত সিএনজির অন্য দুই যাত্রী সবুজ মিয়া (৫০) ও শরীফ মিয়া (২৫) কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি এলাকার বাসিন্দা। তাঁদের আশঙ্কাজনক অবস্থায় কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কটিয়াদী হাইওয়ে থানার উপপরিদর্শক মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিএনজিচালিত অটোরিকশায় করে কিশোরগঞ্জ থেকে জামাল মিয়া, সবুজ মিয়া ও শরীফ মিয়া কটিয়াদীর দিকে যাচ্ছিলেন। পথে কটিয়াদীর ভোগপাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী পিকআপ ভ্যান সিএনজিটিকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজিচালক শিপন মিয়ার মৃত্যু হয়। এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সিএনজির তিন যাত্রীকে উদ্ধার করে প্রথমে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখান থেকে তাদের কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জামাল মিয়াকে মৃত ঘোষণা করেন।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. মো. মজিবুর রহমান জানান, আহত সবুজ ও শরীফকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কটিয়াদী হাইওয়ে থানা পুলিশ জানায়, দুর্ঘটনার পর পিকআপটি পালিয়ে গেছে। আর ক্ষতিগ্রস্ত সিএনজি অটোরিকশাটি থানায় নিয়ে যাওয়া হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি