1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন

১০ লাখ টাকা মুক্তিপণ চেয়ে অপহরণ, আটক ৩

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১

অপহরণের তিনদিন পর ময়মনসিংহ থেকে মো. শামসুল হক (৬৩) নামে এক ব্যক্তিকে উদ্ধার করেছে র‌্যাব। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে জামালপুর র‌্যাব-১৪ এর কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার এম এম সবুজ রানা সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

আটককৃতরা হলেন, ময়মনসিংহের ভালুকা উপজেলার ভাটগাঁও মধ্যপাড়া এলাকার আব্দুল মোতালেবের ছেলে মো.আনিছুর রহমান (৩৭), একই এলাকার হারিজুর রহমানের ছেলে শফিউল আলম (৪০) এবং মল্লিক বাড়ি এলাকার আবু বক্কর ছিদ্দিকের ছেলে মো. ফরহাদ হোসেন (২৩)।

তিনি জানান, গত সোমবার (৮ ফেব্রুয়ারি) রাতে শেরপুরের শ্রীবরদী উপজেলার কুরুয়া ভাটিপাড়া এলাকা থেকে দিনমজুর মো. শামসুল হককে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। অপহরণের পর থেকে ভিকটিমকে বিভিন্ন স্থানে নিয়ে নির্যাতন করে পরিবারের কাছে মোবাইল ফোনে ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

ভিকটিমের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে বৃহস্পতিবার সন্ধ্যায় ময়মনসিংহের জয়নুল আবেদীন পার্কের একটি রেস্টুরেন্ট থেকে অপহৃতকে উদ্ধারের পর তিনজনকে আটক করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আটককৃতরা অপহরণকারী চক্রের সদস্য। এ সময় তাদের নিকট থেকে একটি মোবাইল ফোন, নগদ একহাজার ৯শ’ টাকা ও একটি প্রাইভেটকার ( ঢাকা মেট্রো-গ ৩১-১৫০৮) উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে শেরপুর শ্রীবরদী থানায় মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি