1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ১১ মে ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ

ময়মনসিংহ নার্সিং কলেজের নতুন অধ্যক্ষ নিয়োগ

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১

ময়মনসিংহ নার্সিং কলেজের অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন নাজমা খাতুন। এর আগে তিনি রাজধানী ঢাকার কলেজ অব নার্সিং মহাখালীতে প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের নার্সিং শিক্ষা শাখার উপ-সচিব ইশরাত জামান স্বাক্ষরিত অফিস আদেশে গত ৩১ জানুয়ারি এই নিয়োগ দেয়া হয়। একই আদেশে সিলেট বিভাগীয় সহকারি পরিচালক (নার্সিং) অঞ্জলী রাণী দেবকে নার্সিং কলেজ সিলেটের অধ্যক্ষ নিয়োগ করা হয়।

নাজমা খাতুন ১৯৮১ এসএসসি পাস করার পর ১৯৮৪ সালে ময়মনসিংহ নার্সিং ইনস্টিটিউট থেকে নার্সিং এ ডিপ্লোমা পাস করেন এবং ১৯৮৬ ডিপ্লোমা ইন মিডওয়াইফারি পাস করে ১৯৮৬ সালে ফুলবাড়ীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথম চাকরীতে যোগদান করেন। পরবর্তীতে তিনি দীর্ঘদিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ছিলেন। তিনি ২০২০ সালে কলেজ অব নার্সিং মহাখালী ঢাকার প্রভাষক পদে যোগদান করেন।

নাজমা খাতুন ১৯৯৩ সালে বিএসসি ইন পাবলিক হেলথ নার্সিং পাস করেন এবং ২০০৭ সালে নর্দার্ণ ইউনিভার্সিটি থেকে মাস্টার অব পাবলিক হেলথ (এমপিএইচ) ডিগ্রী অর্জন করেন। তিনি উন্নত প্রশিক্ষণের জন্য শ্রীলংকা সফর করেন। এছাড়াও দেশের বিভিন্ন পর্যায়ের প্রশিক্ষণ গ্রহন করেন।

তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নার্সিং এসোসিয়েশনের নির্বাচনে চারবার সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি