1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান মাহমুদ হাসান সুমন

আরিফুল হক, ঈশ্বরগঞ্জ
  • আপডেট : বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪

দলীয় নেতাকর্মীদের দেওয়া সংবর্ধনার জোয়ারে ভাসছেন ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মাহমুদ হাসান সুমন। গত ৭ জানুয়ারি ২০২৪ অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঈশ্বরগঞ্জ আসনে স্বতন্ত্র প্রার্থী মাহমুদ হাসান সুমন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমামকে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে জয়লাভ করেন তিনি।

মাহমুদ হাসান সুমন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক দুইবারের উপজেলা পরিষদের চেয়ারম্যান।

জানা যায়, নবনির্বাচিত সংসদ সদস্য মাহমুদ হাসান সুমন নির্বাচিত হওয়ার পর শপথ গ্রহণ অনুষ্ঠানে যোগদান করতে চলে যান ঢাকায়। শপথ গ্রহণ শেষে আরো বেশকিছু অনুষ্ঠানে যোগদানের পর বুধবার দুপুর ১২টায় জাতীয় সংসদ থেকে তিনি ঈশ্বরগঞ্জে আসবেন বলে নেতাকর্মীদের কাছে জানিয়ে দেওয়া হয়।

এদিকে নবনির্বাচিত সংসদ সদস্য ঢাকা থেকে ঈশ্বরগঞ্জ আগমন উপলক্ষে দলীয় নেতাকর্মীরা উপজেলার বেশ কয়েকটি স্থানে সংবর্ধনার আয়োজন করেন। সেই সংবর্ধনা অনুষ্ঠানে বিশাল গাড়ি বহর নিয়ে উপস্থিত ছিলেন হাজার হাজার মানুষ। বুধবার বিকেল তিনটায় মধুপুর বাজার থেকে নেতাকর্মী ও সর্বস্তরের জনগণ প্রথমে তাঁকে সংবর্ধনা প্রদান করেন। পরে সেখান থেকে এক বিশাল গাড়ি বহর নিয়ে বিকেল চারটায় ঈশ্বরগঞ্জ পৌর বাজারের পাট বাজার এলাকায় সংবর্ধনা দেওয়া হয়। সেখানে সংবর্ধনা অনুষ্ঠান শেষে বিকেল সাড়ে ৫ টায় দত্তপাড়া নিজ বাসভবনে যান তিনি।

বক্তিতায় মাহামুদ হাসান সুমন এম পি বলেন আমি আওয়ামী লীগ এর সন্তান নির্বাচনের আগে অনেকে অনেক কিছু বলেন আমার নামে আমার বাবা ও দাদা আওয়ামী লীগ এর কর্মী ছিলেন। বাবা দাদার দেখানো পথে আমি আওয়ামী লীগ কে ভালোবেসেছি। আমি ঈশ্বরগঞ্জের মানচিত্রকে একটি উন্নয়নের মানচিত্র করে গড়ে তুলব।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সাধারণ মানুষ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি