1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন

বকশীগঞ্জে মুক্তিযোদ্ধা ভাতার টাকায় অসহায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও আর্থিক সহায়তা

শফিকুল ইসলাম, জামালপুর
  • আপডেট : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২

জামালপুরের বকশীগঞ্জে অসহায় ও দরিদ্র শিক্ষার্থীদের সহায়তায় নিজের মুক্তিযোদ্ধার ভাতার টাকা প্রদান করেছেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আফসার আলী। শনিবার সকালে এ উপলক্ষ্যে বকশীগঞ্জ উপজেলা সরকারি গণগ্রন্থাগার হলরুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আফসার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. সিরাজুল ইসলাম।

এছাড়াও বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুন মুন জাহান লিজা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আজিজুল হক, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আতাউর রাব্বী, জেলা পরিষদের সদস্য মোঃ জয়নাল আবেদীন প্রমুখ বক্তব্য রাখেন।

পরে ২৮ জন অসহায়, দরিদ্র ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল ও নগদ আর্থিক সহায়তা প্রদান করেন অতিথিরা।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আফসার আলী প্রত্যেক মাসে তার মুক্তিযোদ্ধা ভাতার পুরো অর্থ তিনি অসহায় হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে বিতরণ করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি