1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
জামালপুরে ১৭টি হারানো মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক সভা উপজেলা নির্বাচন সুষ্ঠু না হলে ৭ জানুয়ারি ভোটের সফলতা ক্ষুণ্ন হবে: সিইসি ‘অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব’ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, নতুন নির্দেশনা দিলো শিক্ষা মন্ত্রণালয় শপথ নিলেন আপিল বিভাগের নতুন ৩ বিচারপতি কাজের আশায় গিয়ে হলেন লাশ, ময়মনসিংহে ৬ পরিবারে শোকের মাতম পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব

ঈশ্বরগঞ্জ ছাত্রলীগের কমিটিতে হত্যা মামলার আসামি ও ছাত্রদলকর্মী

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগ কমিটিতে হত্যা মামলার আসামি, ছাত্রদলকর্মী ও বিবাহিতদের দিয়ে কমিটি ঘোষণার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মহাসড়ক অবরোধ করা হয়েছে। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকেলে এ কমিটি বাতিলের দাবিতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের বিজয় ৭১ চত্বরে প্রায় এক ঘন্টা ব্যাপি সড়ক অবরোধ করে রাখা হয়। অবরোধ চলাকালীন সময়ে রাস্তার উভয় দিকে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে দুর্ভোগে পড়েন পথচারীরা।

সমাবেশে ছাত্রলীগ নেতাকর্মীরা হত্যা মামলার আসামি, ছাত্রদল কর্মী, অছাত্র, বয়স্কদের সমন্বয়ে গঠিত কমিটি বাতিল করার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাদের দৃষ্টি আকর্ষণ করেন।

এ সময় বক্তব্য রাখেন নবগঠিত উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি শেখ ওয়ালি উল্লাহ রাসেল, অর্ণব হোম চৌধুরী, আতিকুর রহমান আতিক, যুগ্ম সাধারণ সম্পাদক আল-আমীন আকন্দ, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হাসান সিজান প্রমূখ।

বক্তারা বলেন, নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক রানা আহম্মেদের জাতীয় পরিচয় পত্রে বয়স ৩২। সহ-সভাপতি নুর হামিদ রুশো পৌর বিএনপির নেতা নুরনবীর ছেলে ও ঈশ্বরগঞ্জ আইডিয়াল কলেজের শিক্ষার্থী জাহিদুল হত্যা মামলার আসামি। ইয়াছিন আরাফাত চাকুরিজীবি, মিজানুর রহমান সাগর ছাত্রদল কর্মী, সহ সভাপতি আব্দুল্লাহ আল রাফি ও সাংগঠনিক সম্পাদক তাজরিয়ান রাকিব বিবাহিত।

উল্লেখ্য গত ৪ সেপ্টেম্বর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত ৩১ সদস্য বিশিষ্ট ঈশ্বরগঞ্জ উপজেলা কমিটির অনুমোদন দেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি