1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
বুধবার সন্ধ্যার পর থেকে কমতে পারে তাপমাত্রা, বৃষ্টির সম্ভাবনা জামালপুরে জেএএফ অনুর্ধ-১৪ ওমেন্স ইয়ুথ ডেভেলপমেন্ট প্রোগ্রাম -২০২৪ এর ময়মনসিংহ অঞ্চলের ফুটবল ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত জামালপুরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক শিশুর মৃত্যু বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিংড়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন অপহরণের শিকার দেলোয়ার সাবেক আইজিপি বেনজীর আহমেদের বিষয়ে অনুসন্ধান করবে দুদক গরমে কষ্ট পাওয়া ব্যক্তিদের প্রতি সহমর্মিতা ‘চিফ হিট অফিসারের’ কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ওএসডি, প্রয়োজনে গ্রেপ্তার ৪ মে থে‌কে বাড়ছে ট্রেনের ভাড়া গাছের সঙ্গে ধাক্কায় উড়ে গেল বাসের ছাদ, যাত্রী নিহত দলীয় সিদ্ধান্ত উপেক্ষা: ঝিনাইগাতীতে পছন্দের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রচারণায় এমপি শহিদুল

ফুলবাড়িয়ায় সাবেক স্ত্রীকে ডেকে নিয়ে ধর্ষণের পর হত্যা

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২১ জুন, ২০২২

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় রোকসানা আক্তার নামে এক নারীকে হত্যার ঘটনায় তাঁর সাবেক স্বামী আরিফ হোসেনকে (২৭) গ্রেপ্তার করা হয়েছে। আরিফ হোসেন আবারও বিয়ের আশ্বাসে বাড়ি থেকে ডেকে নিয়ে সাবেক স্ত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করেন বলে জানিয়েছে র‍্যাব-১৪।

আজ মঙ্গলবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। গত সোমবার দিবাগত সাড়ে ১১টার দিকে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা থেকে আরিফকে গ্রেপ্তার করে র‍্যাব।

গ্রেপ্তারকৃত আরিফ হোসেন উপজেলার ছলির বাজার এলাকার বসু মিয়ার ছেলে। আর নিহত রোকসানা আক্তার (২২) একই উপজেলার গৌরীপুর গ্রামের হারুন অর রশিদের মেয়ে।

র‍্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার মেজর আখের মুহম্মদ জয় বলেন, ২০২০ সালের ৩০ এপ্রিল দিবাগত রাতে নিজ ঘর থেকে নিখোঁজ হয় রোকসানা। পরদিন ১ মে সকালে বিবস্ত্র অবস্থায় রোকসানার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের পর জানা যায়, রোকসানাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এই ঘটনায় নিহতের বাবা হারুন অর রশিদ ২০২০ সালের ১৫ ডিসেম্বর আরিফ হোসেনসহ দুজনকে আসামি করে ফুলবাড়িয়া থানায় মামলা দায়ের করে। এরপর দুই বছর পেরিয়ে গেলেও আসামিরা ধরা ছোঁয়ার বাইরে ছিলেন। সম্প্রতি এ ঘটনায় নিহতের পরিবার ও স্থানীয়রা বিচারের দাবিতে মানববন্ধন ও বিভিন্ন কর্মসূচি পালন করে। পরে বিষয়টি র‍্যাবের নজরে আসলে আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করে।

র‍্যাবের এ কর্মকর্তা আরও বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা থেকে আরিফকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আরিফ প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, আনুমানিক ২০১৭ সালের মাঝামাঝি সময়ে তাঁর সঙ্গে রোকসানার বিয়ে হয়। পরে পারিবারিক কলহের জেরে ২০২০ সালে তাঁদের বিয়ে বিচ্ছেদ হয়। তবে, তাঁদের দুজনের যোগাযোগ ছিল। পরে ঘটনার দিন রাতে রোকসানাকে নিজ ঘর থেকে ডেকে নিয়ে ধর্ষণ করার পর তাঁকে শ্বাসরোধ করে হত্যা করেন তিনি। পরে সেখানেই মরদেহ ফেলে রেখে যান।

র‍্যাব কর্মকর্তা আখের মুহম্মদ জয় বলেন, গ্রেপ্তারকৃত আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি