1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

ঈশ্বরগঞ্জে বিএনপির ইফতার মাহফিলে যুবলীগের হামলা, আহত ১০

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপির ইফতার মাহফিলে হামলা পণ্ড করে দিয়েছে উপজেলা যুবলীগ। শনিবার বিকেলে পৌর এলাকার চরনিখলা উচ্চ বিদ্যালয় মাঠে ওই হামলার ঘটনা ঘটে। এ সময় যুবলীগ কর্মীরা মঞ্চ ও চেয়ার ভাঙচুর করে। এতে ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন বলে অভিযোগ বিএনপি নেতাদের।

জানা যায়, উপজেলা পৌর সদরে চরনিখলা উচ্চ বিদ্যালয় মাঠে আজ শনিবার বিকেলে পূর্ব নির্ধারিত উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে। আয়োজনের প্রস্তুতি মূহুর্তে বিকেল ৪টার দিকে উপজেলা যুবলীগের কিছু নেতাকর্মী রামদা, দা ও লাঠিসোঁটা নিয়ে অতর্কিত হামলা চালিয়ে মঞ্চ, চেয়ার ও অন্যান্য জিনিসপত্র ভাঙচুর করে।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। এর কিছুক্ষণ পর উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে ফের হামলা চালিয়ে ভাঙচুর করে যুবলীগ। পরে উপজেলা বিএনপির নেতাকর্মীরা পাশের একটি খোলা মাঠে গিয়ে ইফতার করেন।

এ ব্যাপারে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ জানান, প্রশাসনকে অবহিত করে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। সকল প্রস্তুতি শেষে আমন্ত্রিত অতিথি ও নেতাকর্মীরা আসা শুরু করে। এমন সময় যুবলীগের কিছু উচ্ছৃঙ্খল নেতাকর্মী রামদাসহ দেশী অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে আচমকা চেয়ার-টেবিল ও মঞ্চ ভাঙচুর করে মিছিল করে। পরে তারা দলীয় কার্যালয়ও ভাঙচুর করে।

ঈশ্বরগঞ্জ যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভূঁইয়া বলেন, ইফতার মাহফিলের পেছনে এখানে বিএনপির নাশকতার আয়োজন হচ্ছিল। এটা টের পেয়ে যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও মৎসলীগের নেতাকর্মীরা শান্তিপূর্ণ মিছিল করলে বিএনপি হামলা চালায়। তখন প্রতিহত করা হয়। তিনি প্রশ্ন করে বলেন, এই বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি পৌর আওয়ামী লীগের হাবিবুর রহমান। তিনি জেনে শুনে কিভাবে অনুমতি দিলেন তা এখন সকলের কাছে প্রশ্ন।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। তবে ভাঙচুরের ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি