1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী ৬ দিনের সফরে থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির প্রশাসকের সাথে সহায়ক কমিটির বৈঠক বিএনপির চেয়ারপারসনের ইস্যুতে অবস্থান স্পষ্ট করলো যুক্তরাষ্ট্র উপজেলা নির্বাচন: ইউপি চেয়ারম্যানদের জন্য সুখবর রুমা ছাত্রলীগ সভাপতিসহ কেএনএফ’র ৭ সদস্য গ্রেপ্তার থানচি, রুমা, রুয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত

মুক্তাগাছায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু, আহত ৩

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২

ময়মনসিংহের মুক্তাগাছায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। আজ বুধবার সকাল ১০টা ও গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টায় দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন, মুক্তাগাছার ধানুকা গ্রামের সুরজ আলী স্ত্রী রিনা খাতুন (৫০) ও শহরের মনিরামবাড়ি এলাকার আব্দুল জুলহাসের ছেলে মো. মাহিন মিয়া (১৬)।

আহতরা হলেন-ছালড়া গ্রামের মুজাম্মেলের ছেলে আরিফুল আলম (৩২), শহরের মনিরাম বাড়ির মজিবুর রহমানের ছেলে আমির উদ্দিন (২৩) ও সিএনজি ড্রাইভার সজিব (১৭)।

জানা যায়, ময়মনসিংহের জামালপুর মহাসড়কের পদুরবাড়ী এলাকায় ময়মনসিংহ থেকে জামালপুরগামী ট্রাক চেচুয়া থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী একটি সিএনজিকে চাপা দেয়। এ সময় রিনা খাতুন ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় সিএনজির আরও তিন যাত্রী আহত হন। মুমূর্ষু অবস্থায় আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর ট্রাকটি জব্দ করলেও ড্রাইভার পালিয়ে যায়।

এর আগে, গতকাল রাত সাড়ে ৮টায় মুক্তাগাছার বড়হিস্যা বাজারে এক মোটরসাইকেল আরোহীকে ইউনাইটেড গ্রুপের একটি তেলবাহী ট্যাংকার চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই মারা যান মো. মাহিন মিয়া। পুলিশ ট্যাংকারসহ ড্রাইভারকে আটক করে আদালতে সোপর্দ করেছে।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, উক্ত দুইটি ঘটনায় মুক্তাগাছা থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি