1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

সরিষাবাড়ীতে মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, নিহত ১

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২

জামালপুরের সরিষাবাড়ীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ভোলা শেখ (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত আরও ১০ জন।

শনিবার (২৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চর নলসন্ধ্যা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ভোলা শেখ পার্শ্ববর্তী সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার নিশ্চিতপুর ইউনিয়নের কাজল গ্রামের হারুনর রশিদের ছেলে। এ ঘটনায় রুবেল (২৬) নামে একজন নিখোঁজ রয়েছেন বলে দাবি তার পরিবারের। নিখোঁজ রুবেল পিংনা ইউনিয়নের নলসন্দা গ্রামের আমির হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ৩১ জানুয়ারি পিংনা ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে ৩নং ওয়ার্ডের সদস্য প্রার্থী নুরুল ইসলাম (ফুটবল) ও প্রতিদ্বন্দ্বী সুজাত আলী সুরুর (মোরগ) লোকজনের মধ্যে বিরোধ চলছিল। শনিবার বেলা ১১টার দিকে পশ্চিম নলসন্ধ্যা চরে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নুরুল ইসলামের সমর্থক ভোলা শেখ মারা যান।

এছাড়া আহত হন হালিম, আব্দুল হাই মেম্বার, শুক্কুর আলী, টুটুলসহ অন্তত আরও ১০ জন।

ইউপি সদস্য প্রার্থী নুরুল ইসলাম বলেন, প্রতিদ্বন্দ্বী সুজাত আলী সুরুর লোকজন তাদের ওপর হামলা চালায়। এতে ভোলা শেখ নিহত ও আরও ৮-১০ সমর্থক আহত হন।

নিহতের স্ত্রী লাইলি বেগম বলেন, সকালে নুরুল ইসলামের সমর্থকরা ভোট চাইতে বের হন। এসময় প্রতিপক্ষের লোকজন রুবেল ও হালিমকে ধরে নিয়ে যায়। তাদের উদ্ধারে গেলে ধারালো দা দিয়ে এলোপাথারি কুপিয়ে তার স্বামীকে হত্যা করা হয়।

এ বিষয়ে সুজাত আলী সুরুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

তারাকান্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) আব্দুল লতিফ জানান, মরদেহ পোস্টমর্টেমের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করা যায়নি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি