1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন

অবমুক্ত করা হলো ব্যতিক্রম এক সঙ্গীত “ইবলিসি দিল”

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২

ব্যতিক্রম এক ইসলামী সঙ্গীত ‘ইবলিসি দিল’। এটি ইউটিউবে মুক্তি পাওয়ার পর থেকেই দর্শক হৃদয় ছুঁয়ে যাচ্ছে। যারা দেখছেন তারাই আবেগপ্রবণ হয়ে পড়ছেন।

জুলহাস কিবরিয়ার কথা, সুর ও কন্ঠে বনি আমিনের গল্প ও চিত্রনাট্যে ব্যতিক্রম এই সঙ্গীতটি উন্মুক্ত প্লাটফরম ইউটিউবে অবমুক্ত করা হয় গত ৬ ই জানুয়ারী। ইসলাম এন্ড লাইফের ব্যানারে ও প্রডাকশনে এ গল্পের মূল অভিনয়ে অভিনয় করেছেন মোঃ উবায়দুল্লাহ। স্বল্পদৈর্ঘ্য সঙ্গীতটি এরই মধ্যে দর্শকের বেশ প্রশংসা পাচ্ছে। মন্তব্যে দেখা যায় দর্শক প্রতিক্রিয়া। শুধু বাংলাদেশ নয়, দেশের বাইরের বাঙালি দর্শকদেরও মন কেড়েছে এই সঙ্গীতটি।

এ ব্যাপারে মোঃ উবায়দুল্লাহ বলেন, মহান আল্লাহ তায়ালা আমাদের অগণিত নেয়ামত দান করেছেন আর আমরা তা উপভোগ করে চলেছি, অহংকারে নিমজ্জিত রয়েছি যেন সর্বদা, পাপের সাগরে ভাসছি হরহামেশাই। কখন, কোথায়, কিভাবে আমরা মহান রবের দেয়া নেয়ামতের শুকরিয়া আদায় করবো তা আমরা যেন ভুলেই গিয়েছি। আমরা কখনো চিন্তাই করিনি যে, যদি আল্লাহ তায়ালা আমাদের আর সেকেন্ডও সময় না দেন, যদি মৃত্যুই হয় আমার সেই নাফরমনির শেষ। তাহলে তো মহান রবের দেয়া শাস্তিই হবে আমার প্রাপ্য। তাই সময় থাকতে মহান রবের দেয়া নেয়ামতের শুকরিয়া ও হুকুম আহকাম মেনে চলতে হবে, আর সেই অবস্থায় যেন আমাদের মরণ হয়। ঠিক তেমনি একটি গল্পে তৈরি হয়েছে স্বল্পদৈর্ঘ্য ইসলামী সঙ্গীত “ইবলিসি দিল” । এরই মধ্যে দর্শকের বেশ প্রশংসা পাচ্ছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি