1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ২০ মে ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

ডাকাতের হামলায় আহতকে হাসপাতালে দেখতে গিয়ে গ্রেপ্তার সন্দেহভাজন

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী আহাম্মদ উল্লা হোসেন সিদ্দিকী ওরফে সোহেল ও তার স্ত্রীর (৪৮) ওপর সপ্তাহখানেক আগে হামলার ঘটনা ঘটে। গভীর রাতে তাদের বাসায় একদল ডাকাত হানা দেয়। এতে স্বামী-স্ত্রী দুজনকেই কুপিয়ে হত্যাচেষ্টা চালায় ডাকাতদল। এর এক সপ্তাহ পর ঘটনার সাথে জড়িত সন্দেহে আঠারবাড়ি ইউনিয়ন পরিষদের সদস্য মো. হাদিস মিয়াকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। গতকাল বুধবার সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

স্থানীয় সুত্র ও পুলিশ জানায়, ২৯ সেপ্টেম্বর গভীর রাতে একদল সশস্ত্র মুখোশধারী আহাম্মদ উল্লা হোসেন সিদ্দিকী ওরফে সোহেলের বাড়ির লোহার ফটক ভেঙে শয়নকক্ষে প্রবেশ করে তাকে কুপিয়ে গুরুতর আহত করে। স্বামীকে বাঁচাতে এসে স্ত্রী মাহমুদা আক্তারও আহত হন। পরে বাড়ির বাসিন্দাদের চিৎকার শুনে গ্রামের লোকজন ছুটে এলে সশস্ত্র মুখোশধারীরা অন্ধকারে গাঢাকা দিয়ে চলে যায়। গুরুতর আহত সোহেল ও তার স্ত্রীকে ওই রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় অজ্ঞাতনামাদের আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা রুজু করেছেন আহতের বড়ভাই মো. আমিন ইউ সিদ্দিকী জুয়েল। এরপরই গত মঙ্গলবার মামলাটি তদন্তের দায়িত্ব পায় ডিবি পুলিশ।

জানা যায়, গত মঙ্গলবার বিকেলে স্থানীয় আঠারবাড়ি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য হাদিস মিয়া আহত সোহেলকে দেখেতে হাসপাতালে যান। ওই সময় আগে থেকেই ওঁৎ পেতে থাকা মামলার তদন্ত কর্মকর্তা ডিবির উপ-পরিদর্শক মনিরুজ্জামান তার দলবল নিয়ে হাদিস মেম্বারকে মাসকান্দা এলাকা থেকে গ্রেপ্তার করেন।

এদিকে সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে গতকাল বুধবার এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিকাল সাড়ে পাঁচটার দিয়ে আঠারবাড়ি রায়ের বাজারের গরুর হাট ময়দানে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ আয়োজন করা হয়। সভাপতিত্ব করেন ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি মো. শামছুদ্দিন ভূঁইয়া। সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন। এছাড়া উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

নেতৃবৃন্দ হামলাকারীদের চিহ্নিত করে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান। আহত আহাম্মদ উল্লা হোসেন সিদ্দিকী সোহেল প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কয়েকবারের ইউপি চেয়ারম্যান মতিউর রহমানের পুত্র।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি