1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

কেন্দুয়ায় সিএনজি-ইজিবাইক সংঘর্ষ, এক শিশু নিহত

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৫ জুলাই, ২০২১

নেত্রকোনার কেন্দুয়ায় সিএনজি অটোরিকশা ও ইজিবাইকের সংঘর্ষে এক শিশু নিহত এবং তিন নারীসহ অন্তত সাতজন আহত হয়েছেন। নিহত শিশু মাহিম উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়নের সহিলাটি গ্রামের ওয়াশিদ মিয়ার ছেলে। আজ সোমবার বিকেলে উপজেলার কেন্দুয়া-আঠারোবাড়ি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আজ সোমবার বিকেল ৪টার দিকে কেন্দুয়া-আঠারোবাড়ি সড়কের হেনেরগাতি এলাকায় দ্রুতগতির একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে যাত্রীবাহী ইজিবাইকের সংঘর্ষ হয়। এতে গাড়ি দুটির চালক রাসেল মিয়া (২৪) ও খোকন মিয়া (৩৫) ছাড়াও রোজিনা (৩০), পপি আক্তার (৩০), মাহিম (৬), লিপা আক্তার (২১), আসাদুল (৩২) ও রুবেল মিয়াসহ (৩৮) অন্তত আটজন যাত্রী আহত হয়। আহতদের মধ্যে গুরুতর আহত শিশু মাহিম, রুজিনা, পপি আক্তার ও খোকন মিয়াকে প্রথমে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে শিশুটি মারা যায়।

এছাড়া আহত অন্যদের কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে খবর পেয়ে থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করে।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, এ ঘটনায় এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি