1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির প্রশাসকের সাথে সহায়ক কমিটির বৈঠক বিএনপির চেয়ারপারসনের ইস্যুতে অবস্থান স্পষ্ট করলো যুক্তরাষ্ট্র উপজেলা নির্বাচন: ইউপি চেয়ারম্যানদের জন্য সুখবর রুমা ছাত্রলীগ সভাপতিসহ কেএনএফ’র ৭ সদস্য গ্রেপ্তার থানচি, রুমা, রুয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের ৪ নির্দেশনা বুধবার সন্ধ্যার পর থেকে কমতে পারে তাপমাত্রা, বৃষ্টির সম্ভাবনা জামালপুরে জেএএফ অনুর্ধ-১৪ ওমেন্স ইয়ুথ ডেভেলপমেন্ট প্রোগ্রাম -২০২৪ এর ময়মনসিংহ অঞ্চলের ফুটবল ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত জামালপুরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক শিশুর মৃত্যু বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিংড়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন অপহরণের শিকার দেলোয়ার

দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে বৃদ্ধ নিহত

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৭ জুন, ২০২১

কিশোরগঞ্জের বাজিতপুরে ইউপি নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে মজিবুর রহমান (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। সংঘর্ষে আরও অন্তত ১২ জন আহত হয়েছেন।

সোমবার (৭ জুন) উপজেলার দিলালপুর ইউনিয়নের বাহেরচর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মজিবুর রহমান ওই গ্রামের আবদুল মালেকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নির্বাচনকে কেন্দ্র করে দিলালপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান গোলাম কিবরিয়া ও সাবেক চেয়ারম্যান মেজবাহ উদ্দিন শাফির মধ্যে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে সোমবার দুপুরে দুইপ্রার্থীর সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয়পক্ষের ১২ জন আহত হন। এদের মধ্যে বল্লমবিদ্ধ হয়ে মজিবুর রহমানকে আশঙ্কাজনক অবস্থায় বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আহতদের বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বলেন, পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি