1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

অসহায় মানুষকে ইফতার দিচ্ছে জামালপুর জেলা পুলিশ

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

করোনায় কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ইফতার বিতরণ করছে জামালপুর জেলা পুলিশ। প্রতিদিন ৩০০ মানুষের মাঝে এই ইফতার বিতরণ করা হচ্ছে।

করোনার দ্বিতীয় ধাক্কায় সংক্রমণ বেড়ে যাওয়ায় এবং লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়েছেন জামালপুরের অসহায় ও নিম্নআয়ের মানুষেরা। এই করোনা সংক্রমণের মাঝেই শুরু হয়েছে পবিত্র রমজান মাস। সারাদিন রোজা থাকার পর অসহায় ও দরিদ্র এসব মানুষেরা যাতে পরিবার নিয়ে ইফতার করতে পারে, সেজন্য জামালপুরের পুলিশ সুপার মো. নাসির উদ্দিনের উদ্যোগে প্রথম রমজান থেকে বিনামূল্যে ইফতার বিতরণ শুরু করেছে জেলা পুলিশ।

এরই ধারাবাহিকতায় রোববার (২৫ এপ্রিল) শহরের খুপিবাড়ি গুচ্ছগ্রাম, বাসস্ট্যান্ড, রেলওয়ে স্টেশনসহ পাঁচটি স্থানে অসহায় ও দরিদ্র ৩০০ মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

পুলিশ জানিয়েছে, প্রতিদিনই জামালপুরের শহরের বিভিন্ন পয়েন্টে ঘুরে ঘুরে অসহায় ও কর্মহীন নিম্নআয়ের মানুষদের মাঝে ইফতার বিতরণের এই কার্যক্রম করা হচ্ছে এবং এটা চলমান থাকবে।

জামালপুরের পুলিশ সুপার মো. নাসির উদ্দিন বলেন, ‘মানবিক পুলিশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুর জেলা পুলিশের উদ্যোগে অসহায় মানুষদের মাঝে ইফতার বিতরণ করা হচ্ছে। করোনা সংক্রমণে কর্মহারানো অসহায় মানুষরা যাতে সারাদিন রোজা শেষে অন্তত ইফতার করতে পারেন আমরা সেই চেষ্টাই করছি।

শেষ রমজান পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি