1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

সরিষাবাড়ীতে নার্সসহ তিন নারীকে পিটিয়ে আহত

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১

জামালপুরের সরিষাবাড়ীতে এক নার্সসহ তিন নারী ও এক শিশুকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। রবিবার রাতে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের মালিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

আহতরা হলেন, পোগলদিঘা ইউনিয়নের মালিপাড়া গ্রামের মৃত খোরশেদ আলমের মেয়ে ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নিউরোলজি বিভাগের নার্স পারভীন আক্তার মুক্তা (২৮) তার মা রেজিয়া বেগম (৬০) বোন শিখা বেগম (৩২) ভাগ্নি সানজিদা আক্তার (৬)।

স্থানীয় ও আহতদের সূত্রে জানা যায়, উপজেলার পোগলদিঘা ইউনিয়নের মালিপাড়া গ্রামের নুরুল ইসলাম ছেলে বেলাল মিয়া ও পারভীন আক্তারের পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। রবিবার রাতে বেলালের স্ত্রী রিনা বেগম পারভীনদের আঙ্গিনায় কিছু পঁচা আবর্জনা ফেলে চলে যায়। সেগুলো রাতে পরিষ্কার করে আর যেন না ফেলে সেটা বলতে গেলে পারভীনের বোন শিখার কথা কাটাকাটি বাধে বেলালদের সঙ্গে। কথা কাটাকাটির এক পর্যায়ে শিখাকে মারধর করে বেলাল তার ছেলে আলম ও সুলতান। শিখার ডাক চিৎকারে মা ও বোন এগিয়ে গেলে তাদের কেউ মারধর করে। এ সময় প্রতিবেশীরা তাদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছে তারা।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মো. ফজলুল করীম বলেন, ওই মারধরের ঘটনায় এখনো অভিযোগ পায় নাই। অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেব।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি