1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বুধবার, ০১ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

অসুস্থ শরীরও নাচের ছন্দে সাড়া দিচ্ছেন রেমো

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০

গত শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়েছেন। সেই থেকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভরতি। এখন পরিস্থিতি অনেকটা স্থিতিশীল।

শোনা গেছে, হার্টে ব্লক থাকায় অ্যাঞ্জিওগ্রাফি করা হয়েছে। এমন পরিস্থিতিতেও নাচের সঙ্গ ছাড়েননি কোরিওগ্রাফার-পরিচালক রেমো ডি’স্যুজা। হাসপাতালে বসেই গানের ছন্দে নড়ছে তাঁর পা। হাসপাতাল থেকে স্বামীর এই ভিডিও শেয়ার করেছেন লিজেল ডি’স্যুজা।

ক্যাপশনে লিখেছেন, “পা দিয়ে নাচ করা এক ব্যাপার আর হৃদয় দিয়ে নাচ করা আরেক। সকলের প্রার্থনা ও আশীর্বাদের জন্য কৃতজ্ঞ রেমো ডি’স্যুজা।”

গত শুক্রবার হৃদরোগে আক্রান্ত হন বলিউড তারকা। সঙ্গে সঙ্গে তাঁকে কোকিলাবেন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রথমে শোনা গিয়েছিল, বলিউড তারকার শারীরিক অবস্থা বেশ আশঙ্কাজনক। তাঁকে আইসিউতে রাখা হয়েছে। কিন্তু পরে সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে টুইট করে জানানো হয়। রেমোর শারীরিক অবস্থা স্থিতিশীল। তাঁকে আইসিইউ’তে রাখা হয়নি। খবর প্রকাশের পর থেকেই রেমোর আরোগ্য কামনা করেন বলিউড তারকারা। তাঁর সুস্থতা কামনা করে টুইট করেন অমিতাভ বচ্চন।

নাচের প্রতি প্রেমই মুম্বাইয়ে টেনে এনেছিল রেমোকে। বলিউডের একাধিক সিনেমা ও মিউজিক ভিডিওয় কোরিওগ্রাফার হিসেবে কাজ করেন। ক্যামেরার সামনে আসেন রিয়ালিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এর বিচারক হিসেবে। মিঠুন চক্রবর্তীর অভিনীত বাংলা ছবি ‘লাল পাহাড়ের কথা’র মাধ্যমে পরিচালনায় আসেন রেমো। পরে ‘ফালতু’, ‘এবিসিডি’ সিরিজ, ‘আ ফ্লাইং জট’, সলমন খান অভিনীত ‘রেস থ্রি’, বরুণ ধাওয়ান অভিনীত ‘স্ট্রিট ডান্সার 3D’র মতো সিনেমা পরিচালনা করেন। পরিচালক হিসেবে কখনও সাফল্য পেয়েছেন, কখনও পাননি। তবে সিনেমার মধ্যেও নাচের প্রতি নিজের ভালবাসার কাহিনি বারবার তুলে ধরেছেন রেমো। তা প্রতিফলিত হয়েছে তাঁর ‘ডান্স প্লাস’ রিয়ালিটি শোয়েও।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি