1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটকেন্দ্রে সাংবাদিকদের ভিডিওধারণ ও ছবি তুলতে বাঁধা এখনই ফিলিস্তিন স্বাধীন হলে আরেকটি তালেবান রাষ্ট্র হবে: সালমান রুশদি মাঝ আকাশে সিঙ্গাপুর এয়ারলাইন্সে ভয়াবহ ঝাঁকুনি: নিহত ১ আহত ৩০ রাইসিকে বহনকারী মার্কিন হেলিকপ্টার বেল ২১২ কেমন শক্তিশালী? চাচার পোশাক পরে নির্বাচনের ডিউটিতে স্কুলছাত্র ময়মনসিংহের তিন উপজেলায় ভোট চলছে, ভোটার উপস্থিতি নগণ্য যেসব কারণে সাবেক সেনাপ্রধান আজিজের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র নতুন ঠিকানায় সেই জায়েদ সারা দেশে টানা ৩ দিন বৃষ্টি হতে পারে উড়োজাহাজ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন যেসব বিশ্বনেতা

বহুদিন পর প্রেমের অনুভূতি জানান দিলেন স্বস্তিকা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

‘নতুন বাড়িতে পা। টাটকা গন্ধ, নতুন আনাচকানাচ, জানালার বাইরের নতুন দৃশ্য। এগুলো এতটাই ভালো লাগে যে সারাক্ষণ একটা ভয় হয়, যদি দরজায় এসে কেউ টোকা মেরে বলে, একটা ভুল হয়ে গেছে, এই বাড়িটা আপনার নয়। দয়া করে আপনি বেরিয়ে পড়ুন। প্রেমে পড়লে ঠিক এরকম অনুভূতিই হয় মনের ভেতরে।’

সুইডিশ লেখক ফ্রেডরিক ব্যাকম্যানের উপন্যাস ‘আ ম্যান কলড ওভ’-এর থেকে একটি পরিচ্ছেদ তুলে ইনস্টাগ্রামে এভাবেই পোস্ট করলেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। বহুদিন পরে তিনি প্রেমের অনুভূতি নিয়ে কথা বললেন। শুধু তাই নয়, সঙ্গে নিজের একটি ছবিও দিলেন। বালিশে মাথা রেখে শুয়ে রয়েছেন স্বস্তিকা। স্নিগ্ধ লাগছে তাকে।

তবে স্বস্তিকার পোস্টটি এখানেই শেষ নয়। নতুন প্রেমের অনুভূতি থেকে পুরনো প্রেমের আমেজের কথাও বললেন অভিনেত্রী।

তিনি বলেন, বাড়ি পুরনো হয়ে গেলেও সেটি নিজেরই থাকে। তার প্রত্যেকটা খুঁতের সম্পর্কে জানা থাকে। যেমন আলমারিটা ঠিক কীভাবে খুললে বিকট আওয়াজ হবে না, সেটা আপনেই জানা যায়। দেয়াল থেকে পলতে খসে পড়ছে। মেঝের একটি টাইলস প্রায় ভাঙল বলে। এগুলো সেই গোপন কথা, যার সুবাদে বাড়িটাতে অধিকার জন্মায়।

এই পোস্টের মাধ্যমে নিজের অনুভূতির কথাই বলতে চেয়েছেন স্বস্তিকা। কারণ, তিনি তো একাধিক বার প্রেমে পড়েছেন, সেখান থেকে আবার বেরিয়েও এসেছেন। শেষবার তার সঙ্গে জুড়েছিল পরিচালক সৃজিত মুখার্জীর নাম। বিয়ের গুঞ্জনও ছড়িয়েছিল। কিন্তু সৃজিতের সঙ্গে এখন সংসার করছেন বাংলাদেশি অভিনেত্রী মিথিলা রশীদ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি