1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটকেন্দ্রে সাংবাদিকদের ভিডিওধারণ ও ছবি তুলতে বাঁধা এখনই ফিলিস্তিন স্বাধীন হলে আরেকটি তালেবান রাষ্ট্র হবে: সালমান রুশদি মাঝ আকাশে সিঙ্গাপুর এয়ারলাইন্সে ভয়াবহ ঝাঁকুনি: নিহত ১ আহত ৩০ রাইসিকে বহনকারী মার্কিন হেলিকপ্টার বেল ২১২ কেমন শক্তিশালী? চাচার পোশাক পরে নির্বাচনের ডিউটিতে স্কুলছাত্র ময়মনসিংহের তিন উপজেলায় ভোট চলছে, ভোটার উপস্থিতি নগণ্য যেসব কারণে সাবেক সেনাপ্রধান আজিজের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র নতুন ঠিকানায় সেই জায়েদ সারা দেশে টানা ৩ দিন বৃষ্টি হতে পারে উড়োজাহাজ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন যেসব বিশ্বনেতা

ভারতীয় সিরিয়ালের কাণ্ড: মৃত্যুর পর গলায় ব্যান্ডেজ নিয়ে ফিরে এলেন জবা!

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

ভারতীয় ধারাবাহিক ‘কে আপন কে পর’-এর অন্যতম চরিত্র জবা সেনগুপ্ত। এর একটি পর্বে জবার স্বামী বিশান ও জা তন্দ্রা তাকে একটি নির্জন জায়গায় নিয়ে বলি দিয়ে দেয়। কিন্তু সবাইকে অবাক করে জবা মৃত্যুর পরে গলায় ব্যান্ডেজ বেঁধে ফিরে আসে। মুখে মেকআপ, ঠোটে লিপস্টিক কপালে ছোট্ট টিপ দিয়ে একবারে সুন্দরী হয়ে ফিরে আসে জবা। খবর আনন্দবাজার পত্রিকার।

দর্শকরা এই দৃশ্য দেখে জবাকে ‘অমর’ তকমা দিয়েছেন অনেকে। তার চরিত্র ব্যাপকভাবে ট্রল হচ্ছে নেটদুনিয়ায়। তাইতো ট্রল করে তাকে অ্যামিবারের সাথে তুলনা করছেন অনেকে। সে নাকি ‘সেই এককোষী প্রাণীর মতো যাকে মেরে ফেলা প্রায় অসম্ভব।

তবে এ ঘটনা নতুন নয়। এর আগেও জবার বোমা ডিফিউজ করা, রাতারাতি পড়াশোনা করে উকিল হওয়া এবং তারপর বিচারক হয়ে যাওয়া নিয়ে ব্যাপক ট্রল হয়েছে নেট দুনিয়ায়।

ধারাবাহিকটির গত ২৪ নভেম্বরের পর্বে তাকে মৃত্যুর পর ফিরে আসতে দেখা যায়। এরপর ‘খুনি’ জামাইকে জব্দ করার জন্য ছদ্মবেশ ধরে জবা। শুধু তাই নয় একসঙ্গে বসে রীতিমত কথাবার্তাও বলে তার সঙ্গে।

যদিও জবার আদৌ মৃত্যু হয়েছিল কি না সেই বিষয়ে ধোঁয়াশা ছিল শুরু থেকেই। এরপর সে ফিরে আসায় বিষয়টি দর্শকদের কাছেও এখন স্পষ্ট।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি