1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

ময়মনসিংহে বাসচাপায় ৭ জন নিহতের ঘটনায় বাসচালক ও সুপারভাইজার গ্রেপ্তার

মোঃ নাইমুর রহমান, শেরপুর
  • আপডেট : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪

ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহতের ঘটনায় ঘাতক বাসের চালক ও সুপারভাইজারকে আটক করেছে শেরপুরের ঝিনাইগাতী থানা পুলিশ। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাত পৌনে ১২টার দিকে ঝিনাইগাতী সদর ইউনিয়নের বন্ধভাটপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন শেরপুর শহরের মীরগঞ্জ এলাকার আহসান হাবিব চানের ছেলে আদিল সরকার বাসের চালক মো. সিরাজুল ইসলাম (৪৫) ও চাপাতলী এলাকার আনিছুর রহমানের ছেলে বাসের সুপারভাইজার মো. জাফর মিয়া জনি (৪২)।

বিষয়টি নিশ্চিত করে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, দুর্ঘটনার পর খবর পেয়ে আদিল সরকার বাসের চালক ও হেলপারকে ধরতে অভিযান শুরু করে ঝিনাইগাতী থানা পুলিশ। পরে রাত পৌনে ১২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বন্ধভাটপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, শুক্রবার বেলা ১১টার দিকে ঢাকা থেকে শেরপুরগামী আদিল সরকার পরিবহনের একটি বাসের সাথে ময়মনসিংহ সদরের আলালপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির চালকসহ সাতজন নিহত হয়। ওই ঘটনায় বাসটি জব্দ করা হলেও চালক ও সুপারভাইজার পালিয়ে যায়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি