1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

জামালপুরে নির্বাচনি জনসভায় ভার্চুয়ালি যুক্ত হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শফিকুল ইসলাম, জামালপুর
  • আপডেট : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩

জামালপুরে নির্বাচনি জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি সন্ত্রাসী দল, জামায়াত যুদ্ধাপরাধী দল, এরা নির্বাচনে না আসলে নির্বাচন অংশগ্রহনমূলক হবে না এটা আমরা বিশ্বাস করি না। ভোটারদের অংশগ্রহণেই নির্বাচন হবে অংশগ্রহণমূলক। ওই সন্ত্রাসী দল নির্বাচনে বিশ্বাস করে না, ওদের দিয়ে দেশের কল্যাণ আসবেনা, মানুষ খুন ছাড়া দুর্নীতি ছাড়া তারা কিছুই দিতে পারবে না। সে কারণেই নির্বাচন উন্মুক্ত করে দিয়েছি, আমরা নৌকা মার্কা দিয়েছি আবার কেউ নির্বাচন করতে চাইলে করবে। তবে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখবেন, যার যার ভোট সে চাইবেন। জনগণ যাকে খুশি তাকে ভোট দিবে, সেটাই মেনে নিবেন।

বৃহস্পতিবার বিকেলে জামালপুর জিলা স্কুল মাঠে এক নির্বাচনি জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, একমাত্র আওয়ামী লীগ ক্ষমতায় আসলে বাংলাদেশের অগ্রযাত্রাকে ধরে রাখতে পারবে। তার জন্য নৌকা মার্কায় ভোট চাইতে আপনারা জনগণের ঘরে ঘরে যাবেন। এবার যেহেতু নির্বাচন নিয়ে জাতীয় আন্তর্জাতিক নানারকম চক্রান্ত, সেকারণে নির্বাচনটা যেন শান্তিপূর্ণ, উৎসবমূখর ও প্রতিদ্বন্দিতাপূর্ণ হয়।

জামালপুর জিলা স্কুল মাঠে আয়োজিত নির্বাচনি জনসভায় জামালপুর- ১ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী নূর মোহাম্মদ, জামালপুর- ২ আসনের প্রার্থী ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামালপুর- ৩ আসনের দলীয় প্রার্থী মির্জা আজম এমপি, জামালপুর- ৪ আসনের ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলাল, জামালপুর- ৫ আসনের প্রার্থী সাবেক মূখ্য সচিব আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি