1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন

নেত্রকোনার কেন্দুয়ায় গরুসহ চোর আটক

আশরাফ গোলাপ, কেন্দুয়া, নেত্রকোনা
  • আপডেট : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩

বুধবার (০৪ জানুয়ারি) রাতে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার পাইকুড়া ইউনিয়নের সোহাগপুর গ্রামের কাঞ্চন মিয়ার একটি গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় জানু মিয়া রকি নামে এক চোরকে ধৃত করেছে গরুর মালিক কাঞ্চন মিয়া ।

পরে গরুর মালিক কাঞ্চন মিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ গরু চোর জানু মিয়া রকিকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।জানু মিয়া রকি মোজাফরপুর ইউপির গগডা উত্তর পাড়ার শামসুদ্দিন মিয়ার ছেলে বলে পুলিশ জানিয়েছেন।

কেন্দুয়া থানার ওসি আলী হোসেন পিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, এব্যাপারে কেন্দুয়া থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি