1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু গাছের ডাল-পাতা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু, আহত ৩ বৃষ্টিতে আরব আমিরাতে বন্যা, দুবাই বিমানবন্দরে ফ্লাইট চলাচল বন্ধ টোল প্লাজায় প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে ট্রাকের চাপা, নিহত ১১ বোরহানউদ্দিনে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত অবিবাহিত তরুণীর নামে মাতৃত্বকালীন ভাতা

নিকলীতে যুবককে ছুরিকাঘাতে হত্যা

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

কিশোরগঞ্জের নিকলীতে তুষার (২২) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তিনি ষাইটধার মাইজবাড়ি গ্রামের আছাব উদ্দিনের ছেলে। বুধবার রাত পৌনে ৯টার দিকে ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, একই গ্রামের সুরুজ আলীর ছেলে সাগরের পরকিয়া সম্পর্ক ছিল একটি মেয়ের সাথে। বিবাহিত হয়েও পরকীয়া সম্পর্কে জড়ানোর বিষয়টি সাগরের পরিবারের কাছে জানিয়ে দেয় তুষার। এ নিয়ে কিছুদিন আগে তাদের মধ্যে হাতাহাতি হয়। বুধবার রাতে তুষারকে একা পেয়ে সাগর তাকে ছুরিকাঘাত করে। আশংকাজনক অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে সাগরসহ পাঁচজনকে আটক করে। নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মনসুর আলী আরিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি