1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরে ১৭টি হারানো মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক সভা উপজেলা নির্বাচন সুষ্ঠু না হলে ৭ জানুয়ারি ভোটের সফলতা ক্ষুণ্ন হবে: সিইসি ‘অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব’ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, নতুন নির্দেশনা দিলো শিক্ষা মন্ত্রণালয় শপথ নিলেন আপিল বিভাগের নতুন ৩ বিচারপতি পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী

ভৈরবে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২

কিশোরগঞ্জের ভৈরবের কামাল হত্যা মামলার প্রধান আাসামি ওমান মিয়াকে (৩০) গ্রেফতার করেছে র‍্যাব। র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের একটি দল আজ রবিবার ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থেকে গ্রেফতার করে তাকে।

র‍্যাব সূত্র জানায়, ঘোড়াকান্দা গ্রামের কামাল মিয়া ও জাকির মিয়ার সাথে ভৈরবপুর উত্তরপাড়া এলাকার মাদক ব্যবসায়ী ওমান ও তার সহযোগীদের দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। পূর্ব শত্রুতার জের ধরে গত ২ ফেব্রুয়ারি ভোরে ওমান মিয়ার নেতৃত্বে রাম দা, বল্লম, চাপাতি ইত্যাদি দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে কামাল মিয়া ও জাকির মিয়ার ওপর অতর্কিতে হামলা চালায়। আশংকাজনক অবস্থায় কামাল ও জাকিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতারে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ঐদিন দুপুর সাড়ে ১২টার দিকে কামালের মৃত্যু হয়।

এ ব্যাপারে ওমানসহ ২৩ জন ও অজ্ঞাতনামা আরও ৪/৫ জনের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য, মামলা দায়ের করার পরই এ মামলার এজাহারভুক্ত চার আসামিকে ভৈরব থেকে গ্রেফতার করে র‍্যাব। তারা হলেন- মুক্তাদির, ফরহাদ মিয়া, সাজন মিয়া ও আহসান উল্লাহ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি