1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন

ভালুকায় চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার অভিযোগ

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২

ময়মনসিংহের ভালুকায় নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর প্রতিপক্ষের হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নৌকা প্রতীকের ১১ কর্মী আহত হয়েছেন বলে জানা গেছে। আহতদের মাঝে রায়হান ও তোফায়েল আহম্মেদ নামের দুজনকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গতকাল শনিবার (২৯ জানুয়ারি) রাতে উপজেলার ভালুকা ইউনিয়নের মেহেরাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

উপজেলার ভালুকা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শিহাব আমিন খানের ছোটভাই অ্যাডভোকেট রফিকুজ্জামান খান রিপন বাদী হয়ে আজ রবিবার (৩০ জানুয়ারি) দুপুরে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযোগে ভালুকা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আমান উল্যাহ খান মাখনসহ ২৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত নামীয় আরো ৩০০ জনকে আসামি করা হয়েছে।

থানা ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, উপজেলার ভালুকা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শিহাব আমিন খানের কর্মীরা ঘটনার রাতে ইউনিয়নের মেহেরাবাড়ি এলাকায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন। এসময় প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী আমান উল্যাহ খান মাখনের (আনারস প্রতীক) নেতৃত্বে তার কর্মী-সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালান। এতে শিহাব আমিন খানের কমপক্ষে ১১ জন কর্মী আহত হয়েছেন। হামলার খবর ছড়ালে নৌকার শতাধিক সমর্থক প্রতিবাদে সড়ক অবরোধ করে রাখেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে আনারস প্রতীকে চেয়ারম্যান প্রার্থী আমান উল্যাহ খান মাখন বলেন, এটা আমার বিরুদ্ধে সাজানো ঘটনা। আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। নির্বাচনে আমাদের ভাবমূর্তি ক্ষুণ্ন করতেই এ ঘটনা সাজানো হয়েছে।

নৌকার প্রার্থী শিহাব আমিন খানের সঙ্গে কথা বললে তিনি জানান, তারা কোনো কারণ ছাড়াই আমার কর্মী-সমর্থকদের ওপর হামলা করেছে। আমি হামলাকারীদের তদন্তপূর্বক বিচার চাই।

ভালুকা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. জাহাঙ্গীর আলম জানান, ওই ঘটনায় মামলা হয়েছে। আসামি গ্রেপ্তারে চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি