1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন

নেত্রকোনায় কৃষক হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

নেত্রকোনার কলমাকান্দায় জমি সংক্রান্ত বিরোধের জেরে কৃষককে পিটিয়ে হত্যার প্রতিবাদে জড়িতদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিলসহ মানববন্ধন কর্মসূচি পালন করেছেন স্থানীয়রা।

সোমবার দুপুরে উপজেলা পরিষদ মোড়ে স্থানীয় এলাকাবাসী ও নিহত পরিবারের উদ্যোগে বিক্ষোভ মিছিলসহ ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এই প্রতিবাদ কর্মসূচিতে শতাধিক নারী-পুরুষ বিচার চেয়ে অংশ নেয়।

এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান, নিহতের শশুর আব্দুল আমিন ও বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলামসহ স্থানীয় নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, গত ১০ ডিসেম্বর দুপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে সালিশ ডাকেন গ্রামের মাতবররা। সালিশ চলাকালে নাজিরপুর ইউনিয়নের উলুকান্দা গ্রামের বন্ধু সমাজ কল্যাণ ক্লাবের সহ সভাপতি আশাদ মিয়াকে (৩০) প্রতিপক্ষের লোকজন প্রকাশ্যে পিটিয়ে গুরুতর জখম করে।

ওইদিনই আহত আশাদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে এই ঘটনায় কলমাকান্দা থানার পুলিশ তিনজনকে আটক করে।

এদিকে, আশাদকে পিটিয়ে হত্যার অভিযোগে ১৫ জনকে আসামি করে কলমাকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের শ্বশুর আব্দুল আমীন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি