1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

ভালুকায় জাল দলিলের মাধ্যমে জালিয়াতির অভিযোগ

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

ময়মনসিংহের ভালুকায় জাল দলিল ও ভুয়া কাগজ বানিয়ে জালিয়াতির অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মেদুয়ারী ইউনিয়নের বগাজান গ্রামে। এ ঘটনায় স্থানীয় সাংসদ ও নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীরা।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার মেদুয়ারী ইউনিয়নের বরাইদ গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে আজাহারুল ইসলাম ইলিয়াস জাল দলিল ও ভুয়া কাগজ বানিয়ে জালিয়াতি করে সাধারণ মানুষের জমি অন্যত্র বিক্রিসহ নিজের নামে নামজারি ও জমা খারিজ করে নিচ্ছেন। লোহাবে মৌজার সাবেক ১৩২৫ দাগের জমির জাল দলিল বানিয়ে নিজের নামে নাম জারি ও জমা খারিজ করে নেয় (নম্বর-১১৮)। লোহাবে মৌজার হাল ৭৭৫৬ নম্বর দাগের জমি জাল দলিল করে নিজের নামে নাম জারি ও জমা খারিজের আবেদন দেন (৩৬৬৯)।

বগাজান গ্রামের ভুক্তভোগী নজরুল ইসলাম, আফতাব উদ্দিন ও মাজহারুল ইসলাম জানান, আজাহারুল ইসলাম ইলিয়াস একজন প্রতারক। তিনি দীর্ঘদিন ধরে গ্রামের সহজ-সরল মানুষকে নানা রকমভাবে হয়রানিতে ফেলছেন। ভুয়া দলিল বানিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছেন। আমরা এই প্রতারকের বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত আজাহারুল ইসলাম ইলিয়াস জানান, আমার বিরুদ্ধে এসব অভিযোগ সত্য নয়। একটি মহল আমাকে সামাজিকভাবে হেয় করার চেষ্টা করছে।

উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন জানান, সাংসদ কাজিম উদ্দিন আহম্মেদ ধনুর সুপারিশকৃত অভিযোগপত্র পেয়েছি। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি