1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

ত্রিশাল ইউপি নির্বাচনে কালোটাকার ছড়াছড়ির অভিযোগ!

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

প্রতিপক্ষের ক্যাম্প ভাঙচুর, কালো টাকার ছড়াছড়ি, বহিরাগত ক্যাডারদের মাধ্যমে নিজ নিজ এলাকায় মহড়া, প্রভাব বিস্তার করে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মারধর, নির্বিঘ্নে ভোটের প্রচারণায় বাধা প্রদানসহ নিরপেক্ষ নির্বাচনের ব্যাপারে সংশয় প্রকাশ করেছেন ত্রিশালে বিভিন্ন ইউনিয়নে নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীরা।

শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের আশ্বাস প্রদান করেছেন ময়মনসিংহ জেলা প্রশাসক এনামুল হক। আজ সোমবার বিকেলে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভায় এসব অভিযোগ করেন প্রার্থীরা।

তৃতীয় ধাপে নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী ত্রিশাল উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২৮ নভেম্বর। এ উপলক্ষ্যে সোমবার বিকেলে ত্রিশাল উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি ও আইনশৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক এনামুল হক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তারজ্জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার, ময়মনসিংহের পুলিশ সুপার আহমারুজ্জামান, ত্রিশাল পৌরসভার মেয়র এ বি এম আনিছুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা দেওয়ান মো. সারোয়ার জাহান, ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিনসহ নির্বাচনে অংশগ্রহণ করা বিভিন্ন ইউনিয়নের প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা।

এ ছাড়া উপজেলা ত্রিশাল, মঠবাড়ী, সাখুয়া ,রামপুর ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থীরা নির্বাচনে কালো টাকা ছড়াছড়ি ও পেশী শক্তি প্রয়োগের ভয়ভীতি দেখানোর অভিযোগ করেন।

সভায় জেলা প্রশাসক এনামুল হক জানান, অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য যা যা প্রয়োজন তাই করা হবে। আচরণবিধি লঙ্ঘন ও পেশীশক্তি প্রয়োগের ব্যাপারে তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, প্রার্থী যেকোনো প্রতীকেরই হোক না কেন অন্যায় করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি