1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:০২ অপরাহ্ন

নেত্রকোনায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় হামলা ভাংচুর

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থীর (আ.লীগের বিদ্রোহী) প্রচারণায় হামলা চালিয়ে কমপক্ষে আট জনকে পিঠিয়ে আহত করেছে দুর্ববৃত্তরা। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এ হামলা চালানো হয়। এসময় একটি মাইক ও মোটর সাইকেল ভাংচুর করা হয়। নৌকা প্রার্থীর সমর্থকরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেনস্বতন্ত্র প্রার্থী এমদাদুল হক আলম সরকার। তবে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ আলতাবুর কাজল এ অভিযোগ অস্বীকার করেছেন।

গুরুতর আহত দুর্গাপুর উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক খোকন সরকার, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি তাজুল ইসলাম, এহসানুল হক, আনোয়ার হোসেন, জিয়াউর রহমান, জজ মিয়াকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, স্বতন্ত্র প্রার্থীর এক দল সমর্থক নির্বাচনী প্রচারনা চালিয়ে চন্ডিগড় ইউনিয়নের চন্ডিগর আশ্রমের মোড় এলাকায় পৌঁছলে সেখানে থাকা প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকদের হামলার শিকার হয়। এসময় হামলাকারীরা নির্বাচনী প্রচারের একটি মাইক ও একটি মাটরসাইকেল ভাংচুর করে।

দুর্গাপুর থানার ওসি শাহ নুর এ আলম জানান, হামলার ঘটনা শুনেছি। তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। প্রসঙ্গত, তৃতীয় দফায় দুর্গাপুর উপজেলায় আগামি ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্টিত হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি