1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

মদনে নিজ বসতঘর হতে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

নেত্রকোনার মদনে নিজ বসতঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বালালী গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের আলমশ্রী গ্রামের মৃত শাহেদ আলীর ছেলে নান্দু মীর (৬০) ও তার স্ত্রী মেরাজু আক্তার (৪৫)। মেরাজু আক্তার বালালী গ্রামের মৃত আব্দুল মান্নানের মেয়ে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, প্রায় ৩০ বছর আগে আলমশ্রী গ্রামের নান্দু মীরের সাথে বিয়ে হয় মেরাজু আক্তারের। দীর্ঘদিন আলমশ্রী গ্রামের বসবাস করার পর ১২ বছর আগে বালালী গ্রামে এসে বাড়ি তৈরী করে বসবাস করছেন। সংসার জীবনে ৭ বছর বয়সী একটি ছেলে ও ৫ বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে। প্রায় সময়েই স্বামী-স্ত্রী পারিবারিক কলহে লিপ্ত হতেন। প্রতিদিনের মতো সোমবার রাতে সন্তানদের ঘুম পাড়িয়ে নিজ ঘরেই স্বামী স্ত্রী শুয়ে পড়েন। আজ মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন দেখতে পায় নিজ বসতঘরে স্ত্রীর রক্তাক্ত মৃতদেহ পড়ে আছে। পাশেই স্বামীর মরদেহ ঝুলছে। পরে লোকজন মদন থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

খবর পেয়ে নেত্রকোনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী, পিবিআই ও সিআইডির ক্রাইমসিন টিম ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করছে। এ খবর লিখা পর্যন্ত লাশ ঘটনাস্থলে রয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ফখর উদ্দিন আহমেদ জানান, আজ সকালে ঘরের দরজা বন্ধ পেয়ে স্থানীয়রা ডাকাডাকি করলে তার শিশু ছেলে দরজা খোলে। এ সময় নান্দু মিয়ার ঝুলন্ত ও তার স্ত্রীকে রক্তাক্ত অবস্থায় নিচে পড়ে থাকতে দেখতে পান স্থানীয়রা।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মনিরুল হক জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। ময়মনসিংহ থেকে সিআইডির তদন্ত দল এসেছে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। তবে এখন পর্যন্ত ঘটনার কোন কারণ জানতে পারেনি পুলিশ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি