1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ

সরিষাবাড়ীতে সংঘর্ষ, আহত ২৫

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১০ জুলাই, ২০২১

জামালপুরের সরিষাবাড়ীতে বিদ্যুৎ লাইন সংযোগ ও জমি সংক্রান্তকে কেন্দ্র করে পৃথক দুটি স্থানে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষে নারী-পুরুষসহ অন্তত ২৫ আহত হয়েছে।

আজ শনিবার সকালে উপজেলার মহাদান ইউনিয়নের বরষড়া গ্রামে বিদ্যুৎ লাইন সংযোগ ও ডোয়াইল ইউনিয়নের ভবানিপুর গ্রামে জমি সংক্রান্ত নিয়ে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ২০১৯ সালে উপজেলার বরষড়া গ্রামের মনির উদ্দিনসহ ৬টি পরিবার পল্লী বিদ্যুতের ৫ কেবির লাইনের সংযোগ নেয়। এ বিদ্যুৎ সংযোগ খুটি থেকে প্রতিবেশী সুরুজ্জামান ও চান মিয়া তাদের বাড়িতে বিদ্যুৎ সংযোগ নিতে যান। এতে মনির উদ্দিন বাধা দেন। এ নিয়ে উভয়ের মধ্যে বিরোধ বাধে। একপর্যায় উভয় পক্ষের সমর্থকরা লাঠিসোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হন। এতে উভয় পক্ষের গুরুতর আহতদের মধ্যে-শাহিনুর ইসলাম (৪৫), মোহাম্মদ আলী (৩০), লিমন মিয়া (২০), শাহজাহান (৪৫), সুরুজ্জামান (৫৫), বাহাজ উদ্দিন (৪২), হাসমত আলী (২০), শরিফ হোসেন মনির মিয়া (৩৮), (১৭), হাসি বেগম (৩৫), লিখা আক্তার (৩৫), নুরজাহান (৬০), ফাহাদ (১৩), আনোয়ার হোসেন (৪৫) ও মমতাজ বেগমকে (৪৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অপরদিকে ভবানিপুর গ্রামে রাম চন্দ্র সূত্রধরের বাড়ির সীমানার জমি নিয়ে প্রতিবেশী কবির হোসেন ও জুয়েল মিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। শনিবার সীমানার আংশিক জমি দখল করার প্রস্ততি নেয় কবির হোসেন ও জুয়েল মিয়া। এতে বাধা দেন রাম চন্দ্র সূত্রধর। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ বাধে। একপর্যায় কবির হোসেন ও জুয়েল মিয়ার সমর্থকরা ক্ষিপ্ত হয়ে লাঠিসোটা নিয়ে রাম চন্দ্র সূত্রধরের পরিবারে ওপর হামলা চালায় এবং বেধড়ক মারধর করে। হামলাকারীদের আঘাতে আহত-রাম চন্দ্র সূত্রধার (৫২), গোপাল চন্দ্র সূত্রধর (৪০), মঙ্গল চন্দ্র সূত্রধর (৩৮), গৌরাঙ্গ চন্দ্র সূত্রধর (৩০), বিকাশ চন্দ্র সূত্রধর (১৮), দিপালি চন্দ্র সূত্রধর (২৮), টুম্পা চন্দ্র সূত্রধরকে (৪) সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, সংঘর্ষের ঘটনায় এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি