1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু গাছের ডাল-পাতা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু, আহত ৩

ফাঁসির দড়ি গলায় পরে বসেছিলেন গাছে, ৯৯৯-এ ফোনে যুবক উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৭ জুন, ২০২১

জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে এক কলারের ফোন পেয়ে ফাঁসির দড়ি গলায় বেঁধে গাছে বসে থাকা আত্মহত্যা চেষ্টাকারী এক যুবককে উদ্ধার করেছে কিশোরগঞ্জের করিমগঞ্জ ফায়ার সার্ভিস।

রোববার (২৭ জুন) বিকেলে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর পরিদর্শক আনোয়ার সাত্তার এ তথ্য জানান।

তিনি বলেন, রোববার সকাল সাড়ে ১০টায় একজন কলার কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার গুণধর ইউনিয়নের ইন্দাচুল্লী গ্রাম থেকে ফোন করে জানান, তাদের গ্রামে একটি রেইনট্রি গাছের ডালে ফাঁসির দড়ি টাঙিয়ে গলায় পরে এক যুবক বসে আছে। তারা অনেক অনুরোধ করেছিলেন কিন্তু যুবক কিছুতেই তাদের কথা শুনছিলেন না। বরং হুমকি দিচ্ছিলেন কেউ যদি গাছে ওঠার চেষ্টা করে তবে তিনি লাফ দেবেন।

৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি করিমগঞ্জ ফায়ার সার্ভিসে জানিয়ে দ্রুত উদ্ধারের ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানায়। খবর পেয়ে করিমগঞ্জ ফায়ার সার্ভিসের একটি উদ্ধাকারী দল দ্রুত ঘটনাস্থলে যায়।

পরে করিমগঞ্জ ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দলের প্রধান ফারুক আহমেদ ৯৯৯-কে ফোনে জানান, তারা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে যুবককে বোঝানোর চেষ্টা করছিলেন কিন্তু যুবক হুমকি দিচ্ছিলেন তাদেরকে চলে যেতে না হলে গাছ থেকে তিনি লাফ দেবেন। কথা বার্তার এক পর্যায়ে যুবক গাছ থেকে লাফ দেন, কিন্তু সৌভাগ্যক্রমে তিনি গাছের নিচে পানিতে পড়েন।

এরপরে দ্রুত ফায়ার সার্ভিসের দল যুবককে উঁচু করে ধরে রাখেন এবং তার গলায় লাগানো ফাঁসির দড়ি কেটে দেয়া হয়।

উদ্ধার যুবককে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। পরে উদ্ধার যুবককে করিমগঞ্জ থানা পুলিশের একটি দল থানায় নিয়ে যায়।

করিমগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান ৯৯৯-কে বলেন, যুবকের মা-বাবা বেঁচে নেই। তিনি কৃষিশ্রমিক হিসেবে কাজ করতেন। আত্মীয় পরিজনবিহীন অবস্থায় হতাশাগ্রস্থ হয়ে তিনি আত্মহত্যার চেষ্টা চালান বলে প্রাথমিকভাবে জানা যায়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি