1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

পাকুন্দিয়ায় অপহৃত দুই ছাত্রী উদ্ধার, আটক দুই

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অপহৃত মাদরাসা ও স্কুল পড়ুয়া দুই ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোর রাতে উপজেলার পৃথক দুটি স্থান থেকে তাদেরকে উদ্ধার করে পাকুন্দিয়া থানা পুলিশ। এ সময় ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই যুবককে আটক করা হয়। মঙ্গলবার দুপুরে ওই দুই যুবককে আদালতে পাঠিয়েছে পুলিশ।

আটককৃতরা হলেন- উপজেলার ছয়চির গ্রামের মেরাজ উদ্দিনের ছেলে সাব্বির হোসেন (২৪) ও চকদিগা গ্রামের রতন মিয়ার ছেলে রনি মিয়া (২৬)।

পুলিশ জানায়, গত ৩১ মে ও ২ জুন উপজেলার পৃথক দুটি এলাকা থেকে এক মাদরাসাছাত্রী ও এক স্কুলছাত্রী অপহরণ হওয়ার ঘটনায় তাদের বাবারা বাদী হয়ে পাকুন্দিয়া থানায় পৃথক দুটি মামলা করেন। মামলার প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ অভিযান চালিয়ে উপজেলার কোদালিয়া চৌরাস্তা এলাকা থেকে মাদরাসাছাত্রী ও চকদিগা গ্রাম থেকে স্কুলছাত্রীকে উদ্ধার করে। এ সময় ঘটনার সাথে জড়িত অভিযুক্ত দুই যুবককে আটক করা হয়েছে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, পৃথক দুটি অপহরণ মামলায় দুই ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই যুবককে আটক করে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য দুই ভিকটিমকে পুলিশ হেফাজতে জেলা সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি