1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ভালুকায় যুবক গ্রেপ্তার

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় ময়মনসিংহের ভালুকায় হৃদয় মিয়া নামের একজনকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। তিনি উপজেলার বিরুনীয়া ইউনিয়নের কংশেরকুল গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। ওই ঘটনায় গত সোমবার (৫ এপ্রিল) রাতে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বিরুনীয়া ইউনিয়নের কংশেরকুল ওয়ার্ড শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক তুষার মিয়া বাদী হয়ে মামলাটি করেন।

থানা পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, উপজেলার বিরুনীয়া ইউনিয়নের কংশেরকুল গ্রামের মোহাম্মদ আলীর ছেলে হৃদয় মিয়া (১৯) তার ব্যবহৃত শান্ত আহাম্মেদ হৃদয় ও আহাম্মেদ হৃদয় ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করেন। ওই ঘটনাটি জানাজানি স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গত সোমবার (৫ এপ্রিল) সন্ধ্যার পর হৃদয় মিয়াকে উপজেলার বিরুনীয়া বাজার থেকে আটক করে পুলিশে দেন। পরে বিরুনীয়া ইউনিয়নের কংশেরকুল ওয়ার্ড শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক তুষার মিয়া বাদী হয়ে প্রধানমন্ত্রীকে কটূক্তি করার ঘটনায় সোমবার রাতে ভালুকা মডেল থানায় মামলা করেন।

ভালুকা মডেল থানার এসআই মতিউর রহমান জানান, বিরুনীয়া ইউনিয়নের কংশেরকুল ওয়ার্ড শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক তুষার মিয়ার করা মামলায় হৃদয় মিয়াকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তাকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি