1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

ভৈরবে স্বাস্থ্যবিধি না মানায় ২২ ব্যক্তিকে জরিমানা

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

নতুন করে করোনা সংক্রমণের হার বাড়তে থাকায় ভৈরব উপজেলা প্রশাসন আবারও কঠোর হচ্ছে। মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি, স্বাস্থ্যবিধি ও সরকারি নিয়মনীতি মেনে চলার ব্যাপারে সচেতনতা বাড়াতে মাঠে নেমেছেন ভৈরব প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা।

এর অংশ হিসেবে সোমবার (১৫ মার্চ) ভৈরবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় ভৈরবের দুর্জয় মোড় এলাকায় মাস্ক না পরায় ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ২২ ব্যক্তিকে মোট ৮ হাজার ৭শ’ টাকা অর্থদণ্ড করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা।

এ সময় মানুষের মাঝে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতনতা বাড়াতেও তৎপর ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন ভৈরব থানা পুলিশের সদস্যরা।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা জানান, ভৈরবে আবারও করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। কিছুদিন মানুষ সরকারি নিয়মনীতি, স্বাস্থ্যবিধি মানলেও এখন আর তা মানছেন না। মাস্ক পরিধান করছেন না। যার কারণে আবারও ভৈরবে সংক্রমণের হার বাড়ছে।

তাই মানুষের মাঝে আবারও সচেতনতা বৃদ্ধির লক্ষে আজ (সোমবার, ১৫ মার্চ) ভৈরব দুর্জয় মোড়ে মাস্ক না পরায় ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ২২ জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মোট আট হাজার সাতশত টাকা অর্থদণ্ড করা হয় এবং তাদের স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করা হয়। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি