1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

নিখোঁজ বৃদ্ধার লাশ মাটি খুঁড়ে বের করলো কুকুর!

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

শেরপুরের নকলা উপজেলায় খোদেজা বেগম (৬২) নামে এক বৃদ্ধার বস্তাবন্দি হাত-পা বাঁধা অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে থানার পুলিশ। বৃহস্পতিবার সকালে নিহত খোদেজা বেগমের বসত ঘরের পাশেই মাটির নিচে পুঁতে রাখা লাশ উদ্ধার করা হয়।

নিহত খোদেজা বেগম ২ নং নকলা ইউনিয়নের ধনাকুশা গ্রামের বন্দেরবাড়ী এলাকার মৃত আশকর আলীর স্ত্রী। এলাকাবসীদের কয়েকজন জানান, গত চার থেকে পাঁচদিন ধরে এ নারীকে রাস্তা-ঘাটে চলাচল করতে কেউ দেখছেন না। গত ৯ মার্চ নিহত বৃদ্ধার খোঁজে নকলা থানায় সাধারণ ডায়েরি করেন তার বড় ছেলে খোরশেদ আলম।

তারা ধারণা করছেন তাকে হত্যার পরে বস্তাবন্দি করে মাটিতে পুঁতে রাখা হয়ে থাকতে পারে। গতকাল থেকে ওই নারীর ঘরের আশেপাশে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে আশেপাশের বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। আজ বৃহস্পতিবার সকালে অপরিচিত একটি কুকুর মাটি খুঁড়ে লাশ বের করে ফেলে। পরে বস্তাবন্দি এ নারীর মরদেহের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে খোঁজ মিলে। এরপর পুলিশ খবর পেয়ে বস্তাবন্দি অবস্থায় অর্ধগলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল হান্নান। নকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান সুজা ঘটনার বিবরণের সত্যতা নিশ্চিত করেছেন। ওসি মো. মুশফিকুর রহমান বলেন, এ বিষয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া শুরু হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি