1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন

ইটনায় হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবন

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

কিশোরগঞ্জের ইটনায় একটি হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন, তিনজনের তিন বছর করে এবং একজনের এক বছরের কারা দণ্ডাদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুরে কিশোরগঞ্জের দ্বিতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নার্গিস ইসলাম এ রায় দেন।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুজন হলেন, সাহানুর ও মোতাকাব্বির। তিন বছরের সাজাপ্রাপ্তরা হলেন- মুজাহিদ, মুসলিম ও ওয়াহেদ নূরকে। এক বছরের সাজাপ্রাপ্ত হলেন তাজ ইসলাম। সাজাপ্রাপ্তদের মধ্যে মোতাকাব্বির, ওয়াহেদ ও তাজ ইসলাম পলাতক রয়েছেন। এছাড়া রায়ে ১১ জনকে বেকসুর খালাস দেয়া হয়।

রাষ্ট্রপক্ষে অ্যাডভোকেট এ কে এম আমিনুল হক চুন্নু ও আসামি পক্ষে মিয়া মো. ফেরদৌস মামলা পরিচালনা করেন।

মামলার বিবরণে জানা গেছে, জমি নিয়ে বিরোধের জের ধরে ২০০১ সালের ২৬ নভেম্বর ইটনা উপজেলার পাঁচহাট গ্রামের ইজ্জত আলীর ছেলে কৃষক আবু তাহেরকে পিটিয়ে হত্যা করা হয়।

এ ঘটনায় নিহতের ভাই মো. আবু হানিফ বাদী হয়ে ২২ জনকে আসামি করে ২৮ নভেম্বর ইটনা থানায় একটি মামলা দায়ের করেন। তদন্ত শেষে ২০০২ সালের ৩০ নভেম্বর ২৪ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মো. শুক্কুর আলী। সাক্ষ্য প্রমাণ শেষে দীর্ঘ ১৯ বছর পর আদালত এ রায় দেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি