1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ

কুলিয়ারচরে ওষুধ বিক্রয় প্রতিনিধির ৫ লাখ টাকা ছিনতাই

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

কিশোরগঞ্জের কুলিয়ারচরে এসকেএফ ওষুধ কোম্পানীর আল আমিন (২২) নামে একজন সেলস রিপ্রেজেন্টিটিভ-এর দুই হাতের বেশিরভাগ আঙুল কেটে গুরুতর আহত করে প্রায় ৫ লাখ টাকা ছিনতাই হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

ছিনতাইকারীরা এসআর আল আমিন এর সাথে সিএনজিতে যাত্রী হয়ে এই ঘটনা ঘটায়। এ সময় ছিনতাইকারীরা এসআর আল আমিন এর হাতের বেশ কয়েকটি আঙ্গুল কেটে গুরুতর রক্তাক্ত জখম করে।

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার (১ মার্চ) রাত ৮টার দিকে এসকেএফ ফার্মাসিস্টের এসআর আল আমিন প্রতি মাসের ন্যায় মাস শেষের ক্রেডিট বিলসহ ওষুধ বিক্রির প্রায় ৫ লাখ টাকা নিয়ে সিএনজি যোগে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের কুলিয়ারচর উপজেলার বাজরা-তারাকান্দি বাসস্ট্যান্ড থেকে দ্বাড়িয়াকান্দি যাওয়ার পথে সিএনজিতে থাকা যাত্রীবেশী ছিনতাইকারীরা তার দুই হাতের বেশ কয়েকটি আঙ্গুল (বেশিরভাগ) কেটে গুরুতর আহত করে টাকাগুলো ছিনতাই করে নিয়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় আল আমিনকে উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহত আল আমিনের অবস্থা খারাপ দেখে আরো উন্নত চিকিৎসার জন্য তাকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম সুলতান মাহমুদের সাথে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের বলেন, এ বিষয়ে আমাদের কাছে এখনও কোনো অভিযোগ আসেনি। অভিযোগ আসলে বিষয়টি গুরুত্বের সাথে দেখবো।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি