1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

ফুলপুরে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে ঢল

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে একুশের প্রথম প্রহরে ময়মনসিংহের ফুলপুর কেন্দ্রীয় শহীদ মিনারে মানুষের ঢল নেমেছে।

উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন স্কুল, কলেজ, এনজিও, সংস্থা, দল ও সংগঠনের পক্ষ থেকে দলে দলে ফুলের ডালা নিয়ে আসেন ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে।

শহীদ বেদিতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বপ্রথম পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার। এরপর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসেলের নেতৃত্বে উপজেলা পরিষদের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করার কথা থাকলেও প্রটোকলে ভুল করায় অন্যরা পুষ্পস্তবক অর্পণ করেন। এরই মাঝে ওসি ইমারত হোসেন গাজীর নেতৃত্বে থানা প্রশাসন পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর ফুলপুর পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগসহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠন, উপজেলা পরিষদ, বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠন, জাতীয় পার্টি, ফায়ার সার্ভিস, ফুলপুর প্রেসক্লাব, আনসার ভিডিপি, স্বেচ্ছাসেবক সংগঠন, এক্স সোলজার ওয়েল ফেয়ার এসোসিয়েশন, বাংলাদেশ শিল্পকলা একাডেমি, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, স্বপ্নযাত্রা ফাউন্ডেশন, বিভিন্ন এনজিও ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি