1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন

শ্রীবরদীতে দরিদ্র ছাত্রীরা পেল বাইসাইকেল

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

শেরপুরের শ্রীবরদীর হালিমা আহসান টেকনিক্যাল (বিএম) ইন্সটিটিউটের দরিদ্র ছাত্রীরা পেল বাইসাইকেল। গতকাল শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে আনুষ্ঠানিকভাবে ১০০ ছাত্রীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়। পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব (এমএইউ) রিয়ার অ্যাডমিরাল (অব.) মো. খুরশেদ আলমের উদ্যোগে ও অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিমের সহযোগিতায় এবং আবুল খায়ের গ্রুপের অর্থায়নে এসব বাইসাকেল বিতরণ করা হয়। এ উপলক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে সভাপতিত্ব করেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব (এমএইউ) রিয়ার অ্যাডমিরাল (অব.) মো. খুরশেদ আলম।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম। তিনি বাল্য বিয়ে বন্ধ ও দেশের অগ্রগতিতে মেয়েদের গুরত্বপূর্ণ ভূমিকার কথা উল্লেখ করে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন নৌ-পরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) বেগম লায়লা জেসমিন, ময়মনসিংহ কর অঞ্চলের অতিরিক্ত বিভাগীয় কমিশনার তাজুল ইসলাম, জেলা প্রশাসক আনার কলি মাহবুব, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরি, উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার।

এতে আমন্ত্রিত অতিথিদের হাতে উপহার তুলে দেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব (এমএইউ) রিয়ার অ্যাডমিরাল (অব.) মো. খুরশেদ আলমের সহধর্মীনি খোরশেদ আলম ট্রাস্টের প্রধান হালিমা আহসান টেকনিক্যাল (বিএম) ইন্সটিটিউটের পরিচালনা কমিটির সদস্য জেবীন আলম। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক (রাজস্ব) মুকতাদিরুল আহমেদ, সহকারি কমিশনার (ভূমি) মনজুর আহসান, অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান, গোয়েন্দা শাখার (ডিবি) ওসি মনিরুল আলম ভূইয়াসহ শিক্ষক-শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি