1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন

ভৈরবে অবৈধ পলিথিন বিক্রেতা ও ভেজাল মসলা কারবারীকে জরিমানা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

কিশোরগঞ্জের ভৈরবে অবৈধ পলিথিন বিক্রি ও ভেজাল মসলা তৈরির অপরাধে দুইটি ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ৭০ হাজার টাকা জরিমানা এবং প্রায় ৫ লাখ টাকা মূল্যের মালামাল জব্দ করে ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে ভৈরব বাজারে ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে পরিবেশ অধিদপ্তর কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের সিনিয়র কেমিস্ট কাজী সুমন উপস্থিত ছিলেন। এছাড়া অভিযানে সহযোগিতা করেন ভৈরব শহর পুলিশ ফাঁড়ির সদস্যরা।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে কিছু ব্যবসায়ী অবৈধভাবে পলিথিন বিক্রয় ও মসলায় ভেজাল মিশিয়ে ব্যবসা করে আসছে। এরই প্রেক্ষিতে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে ভৈরব বাজারে এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের সময় মেসার্স কুদ্দুছ ট্রেডার্সের মালিক আক্তার মিয়াকে অবৈধভাবে পলিথিন বিক্রি করার অপরাধে তাকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয় এবং তার প্রতিষ্ঠানে থাকা ১০৫ বস্তা অবৈধ পলিথিন জব্দ করা হয়।

অপরদিকে ভেজাল মসলা তৈরির অপরাধে কারখানার মালিক আমান উল্লাহকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এই সময় ৯ বস্তা ভেজাল মসলা জব্দ করা হয়।

জব্দকৃত নিষিদ্ধ পলিথিন ও ভেজাল মসলার অনুমানিক বাজার মূল্য প্রায় ৫ লাখ টাকা।

অভিযান শেষে জব্দকৃত পলিথিন ও ভেজাল মসলা ধ্বংস করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি