1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

শিক্ষা উপমন্ত্রীর সঙ্গে বঙ্গমাতা বিশ্ববিদ্যালয় ভিসির সৌজন্য সাক্ষাৎ

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপির সাথে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ সৌজন্য সাক্ষাৎ করেছেন। আজ বুধবার সচিবালয়ে শিক্ষা মন্ত্রণালয়ে উপ-মন্ত্রীর দপ্তরে এ সাক্ষাৎ হয়।

সাক্ষাৎকালে উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী জামালপুরের মেলান্দহে স্থাপিত বিশ্ববিদ্যালয়টির শিক্ষাসহ সার্বিক কার্যক্রমের অগ্রগতির বিষয়ে জানতে চান। উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ এ বিষয়ে বিস্তারিত তুলে ধরেন এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে একটি আধুনিক ও আন্তর্জাতিক মানের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় গড়ে তুলতে সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানান। এ সময় বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) কাজী শরীফ উদ্দিন, উপসচিব মো. শাহগীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের সার্বিক কর্মকাণ্ডের সন্তোষ প্রকাশ করে শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সরকার গুণগত শিক্ষার ওপর জোর দিচ্ছে। এক্ষেত্রে বিশ্ববিদ্যালয়গুলোকে আগামীর সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠায় শিক্ষার্থীদের প্রায়োগিক শিক্ষায় শিক্ষিত হয়ে উঠতে হবে।

তিনি আরো বলেন, করোনা পরিস্থিতিতে প্রতিকূল পরিবেশে শিক্ষা ও প্রশাসনিক কর্মকাণ্ডে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় যে সাফল্য দেখিয়েছে তা অন্যান্য নতুন বিশ্ববিদ্যালয়গুলোর জন্য উদাহরণ হতে পারে। আমি মন্ত্রণালয়ের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয় পরিবারকে ধন্যবাদ জানাই।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি