1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

অল্পতে বেঁচে গেলেন এমপি তুহিন

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১

বড় ধরনের সড়ক দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিন। এতে তার কোনো ধরনের ক্ষতি হয়নি বলে জানা গেছে।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের বুড়া পীর মাজারের কাছে আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন নান্দাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান আকন্দ। তিনি বলেন, এ ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এটা কোনো নাশকতা কি না তাও তদন্ত করে দেখা হবে।

ওসি আরও বলেন, শুক্রবার সকাল থেকেই এমপি তুহিন এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ উদ্বোধন ও পরিদর্শন করেন। পরে দুপুরে তিনি মোয়াজ্জেমপুর ইউনিয়নের প্রবীণ ব্যক্তি মরহুম সৈয়দ ইকবাল হোসেনের কুলখানি অনুষ্ঠানে যোগ দেন। সেখানে তার ব্যবহৃত গাড়িটি বুড়া পীরের মাজারের ভেতরে রাখেন। সেখান থেকে গাড়িতে উঠে বেরিয়ে একশত গজ সামনে আসতেই বিকট শব্দে গাড়ির সামনের চাকা খুলে পাশের পুকুরে পড়ে যায়। ওই সময় চাকার লোহার অংশটুকু সড়কে দেবে পড়ে। এতে তাৎক্ষণিক রক্ষা পান এমপি।

এ বিষয়ে এমপি আনোয়ারুল আবেদিন খান তুহিন বলেন, এভাবে হঠাৎ করে একটি চাকার ছয়টি নাট-বল্টু একসঙ্গে খুলে যাওয়ার কথা না। আমাকে বড় ধরনের দুর্ঘটনায় ফেলার জন্যই কেউ হয়তো সামনের চাকার নাট-বল্টু খুলে রাখা হতে পারে বলে আমি ধারণা করছি।

এ ব্যাপারে কোনো আইনগত ব্যবস্থা নিবেন কি না জানতে চাইলে তিনি বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরবর্তী বিষয়টি জানানো হবে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি