1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
জামালপুরে ১৭টি হারানো মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক সভা উপজেলা নির্বাচন সুষ্ঠু না হলে ৭ জানুয়ারি ভোটের সফলতা ক্ষুণ্ন হবে: সিইসি ‘অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব’ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, নতুন নির্দেশনা দিলো শিক্ষা মন্ত্রণালয় শপথ নিলেন আপিল বিভাগের নতুন ৩ বিচারপতি কাজের আশায় গিয়ে হলেন লাশ, ময়মনসিংহে ৬ পরিবারে শোকের মাতম পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব

তাড়াইলে নিজ ঘরে একই দড়িতে ঝুলছিল মা-মেয়ের লাশ

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

কি‌শোরগ‌ঞ্জের তাড়াই‌লে নি‌জ ঘরে একই দ‌ড়ি‌তে ঝুলন্ত অবস্থায় মা শাহনাজ (৩০) ও মে‌য়ে প্রিয়‌তির (১২) মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। সোমবার (৮ ফেব্রয়ারি) রাত সা‌ড়ে ১০টার দি‌কে তাড়াইল উপ‌জেলার দা‌মিহা ইউ‌নিয়‌নের রা‌হেলা গ্রামে এ দর্ঘটনা ঘ‌টে।

তাড়াইল থানার ও‌সি মো. ম‌জিবুর রহমান ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে‌ছেন।

পু‌লিশ জানায়, রা‌হেলা গ্রা‌মের ওমা‌য়ে‌রের স্ত্রী শাহনাজ ও তার মেয়ে প্রিয়‌তির মর‌দেহ বসত ঘ‌রে এক‌টি দ‌ড়ি‌তে ঝুল‌তে দে‌খে আশপা‌শের লোকজন পু‌লি‌শে খবর দেয়। খবর পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থ‌লে গি‌য়ে ঘ‌রের দরজা ভেঙে তা‌দের মর‌দেহ উদ্ধার ক‌রে। এ সময় শাহনা‌জের স্বামী ওমা‌য়ের‌কে বা‌ড়ি‌তে পাওয়া যায়‌নি।

ও‌সি জানান, শাহনাজ এক সময় ওমা‌নে শ্র‌মি‌কের কাজ কর‌তেন। তার স্বামী নর‌সিংদী‌তে আ‌রেক‌টি বি‌য়ে ক‌রে‌ছেন। বা‌ড়ি আসার পর স্বামীর সা‌থে তার সম্পর্ক ভা‌লো যা‌চ্ছি‌ল না। ত‌বে মা ও ‌মে‌য়ের মৃত্যুর স‌ঠিক কারণ জানা যায়‌নি। খবর পে‌য়ে পু‌লি‌শের ক‌রিমগঞ্জ সা‌র্কে‌লের এএসপি ইফ‌তেখারুজ্জামান ঘটনাস্থ‌লে যান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি