1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে দুই মাসের সন্তানসহ স্ত্রীকে হত্যার দায়ে ফাঁসি

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দুই মাস বয়সী ছেলেসহ স্ত্রী হত্যার দায়ে নজরুল ইসলাম (২৫) নামে এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে দুই লাখ টাকা আর্থদণ্ড দেয়া হয়েছে।

কিশোরগঞ্জের প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আব্দুর রহিম সোমবার আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নজরুল ইসলাম পাকুন্দিয়া উপজেলার পাবদা গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, পাবদা গ্রামের মৃত মোহাম্মদ আলীর মেয়ে রহিমা খাতুনের (১৮) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন নজরুল। এক পর্যায়ে মেয়েটি গর্ভবতী হয়ে পড়লে পরিবারের চাপের মুখে তাকে বিয়ে করতে বাধ্য হন তিনি।

২০১৬ সালের ১৯ নভেম্বর রহিমার গর্ভে একটি ছেলে সন্তানের জন্ম হয়। ২০১৭ সালের ১৩ জানুয়ারি স্ত্রী রহিমা ও ছেলে আমিরুলকে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন নজরুল। এর পর থেকে সন্তানসহ নিখোঁজ হন রহিমা। পরে ২১ জানুয়ারি বিকেলে স্থানীয় আঙ্গিয়াদী বিলভরা বিল থেকে মা-ছেলের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহত রহিমার ভাই মো. আ. আউয়াল বাদী হয়ে নজরুলসহ চার জনকে আসামি করে পাকুন্দিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে ২০১৮ সালের ২৪ জানুয়ারি নজরুল ইসলামকে আসামি করে আদালতে চার্জশিট দেন মামলার তদন্ত কর্মকর্তা পাকুন্দিয়া থানার এসআই মো. সাহাব উদ্দিন।

আদালত বিচার প্রক্রিয়া শেষে আজ রায় ঘোষণা করেন। রাষ্ট্রপক্ষে অ্যাডভোকেট যজ্ঞেশ্বর রায় ও আসামি পক্ষে অ্যাডভোকেট অশোক রায় মামলাটি পরিচালনা করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি