1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন

অসহায়-বঞ্চিতদের জন্য ‘ফ্রি স্যাটারডে ক্লিনিক’

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

ময়মনসিংহ নান্দাইল দেওয়ানগঞ্জ বাজারের অসহায় ও দরিদ্র মানুষ প্রতি শনিবার পাবেন বিনামূল্যে স্বাস্থ্যসেবা। মাওলানা আফতাব উদ্দিন আহমেদ ট্রাস্ট এ উদ্যোগ নিয়েছে।

শনিবার (৬ ফেব্রুয়ারি) ময়মনসিংহ জেলার নান্দাইল থানার দেওয়ানগঞ্জ গ্রামে রাহিমা খাতুন জেনারেল হাসপাতাল আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন আফতাব উদ্দিন আহমেদ ট্রাস্টের চেয়ারম্যান মাওলানা আফতাব উদ্দিন আহমেদ। লুবনান রিচম্যানের ইনফিনিটি মেগামল এর চেয়ারম্যান মোহাম্মদ জুনাঈদ ও এমডি নাজমুল হক খান।

এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে মোহাম্মদ জুনাঈদ জানান, ‘সমাজের অনেক অসহায়, দরিদ্র মানুষ আছে যারা দু’বেলা দুমুঠো খাবার ঠিকমতো পায় না। তারা অসুস্থ হলে চিকিৎসা সেবা না পেয়ে ধুঁকে ধুঁকে মারা যান। আর অন্যদিকে ওই পরিবারগুলো হয়ে পড়ে অসহায় ও অভিভাবকহীন। তাদের কথা ভেবে আমরা ‘ফ্রি স্যাটারডে ক্লিনিক’ এই চিকিৎসা সেবা কার্যক্রম হাতে নিয়েছি।

প্রতি শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত গাইনিও মেডিসিন রোগের চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হবে । এছাড়াও প্রতিমাসে শিশু রোগ, চক্ষু সেবাসহ অন্যান্য বিভাগের ডাক্তার উপস্থিত থাকবেন।

গরিব ও অসহায় মানুষদের দেয়া বিনামূল্যে এই স্বাস্থ্যসেবা কার্যক্রমকে আরও বেগবান করার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন তিনি।

রাহিমা খাতুন জেনারেল হাসপাতাল শুভ উদ্বোধন উপলক্ষে হাসপাতালের দু্ইজন সিনিয়র বিশেষজ্ঞ চিকিৎসক ও একজন সহকারী চিকিৎসক নারী ও শিশুসহ বিভিন্ন বয়সী রোগীকে চিকিৎসা সেবা দেয়া হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি