1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

মসিকের সান্ধ্যকালীন বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১

‘ময়লা থাকবে চোখের আড়াল, দেখবে সবাই পরিস্কার সকাল’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে অদ্য ১ ফেব্রুয়ারি, সোমবার বেলা ৩ টায় ময়মনসিংহের টাউন হলে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের রাত্রীকালীন বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

টাউনহল মোড়ে সান্ধ্যকালীন বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধনের পর কয়েকটি সজ্জিত ট্রাকে একটি বর্ণিল শোভাযাত্রা শ্যামাচরণ রায় রোড থেকে শুরু হয়ে রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে সমাপ্ত হয়। এ সময় মেয়র মোঃ ইকরামুল হক টিটু, বিভিন্ন কাউন্সিলরবৃন্দ এবং সিটি কর্পোরেশনের কর্মকর্তাবৃন্দ সচেতনতা বার্তা সম্বলিত লিফলেট বিতরণ করেন এবং অযান্ত্রিক যানবাহন সমূহে সচেতনতামূলক স্টিকার লাগিয়ে দেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র মোঃ ইকরামুল হক টিটু নগরীর ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড এবং প্রধান প্রধান সড়ক সমূহকে বর্জ্য মুক্ত রাখার প্রত্যয় ঘোষণা করেন এবং তা বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন।

মেয়র টিটু বলেন, আমাদের প্রচেষ্টা মানুষ যেন ভালো থাকতে পারে। আমরা বর্জ্য ব্যবস্থাপনার পুরনো সংস্কৃতি থেকে বের হয়ে আসতে চাই। আমরা নগরবাসীকে একটি পরিচ্ছন্ন ময়মনসিংহ উপহার দিতে চাই। সিটি মেয়র তার বক্তব্যে নগরবাসীকে সন্ধ্যা ৬ টা থেকে রাত ১০ টার মধ্যে যথাস্থানে বর্জ্য ফেলার জন্য নগরবাসীকে অনুরোধ করেন।

উদ্বোধনী অনুষ্ঠান এবং শোভাযাত্রায় সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ড. উম্মে আফসারী জোহরা ও আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা রাজিয়া সুলতানা, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোহাব্বত আলী সহ অন্যান্য কর্মকর্তা, কাউন্সিলরবৃন্দ, ট্রাফিক ইন্সপেক্টর সৈয়দ মাহবুবুর রহমান, নাগরিক সমাজের প্রতিনিধি, বিডি ক্লিন ও বিএনসিসির প্রতিনিধিবৃন্দ এবং বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি