1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

কুকুরের সঙ্গে খেলতে গিয়ে পায়ে চোট পেয়েছেন বাইডেন

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

পোষা কুকুরের সঙ্গে খেলতে গিয়ে শনিবার পায়ে চোট পেয়েছেন যুক্তরাষ্ট্রের নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন। পিছলে পড়ে যাওয়ার কারণে তার এক পায়ের পাতার মাঝের অংশে ‘ফ্র্যাকচার’ ধরা পড়েছে। বিদায়ী প্রেসিডেন্ট ট্রাম্প বাইডেনের সুস্থতা কামনা করেছেন।

বাইডেনের চিকিৎসকদের বরাত দিয়ে মার্কিন সম্প্রচারমাধ্যম সিএনএন জানিয়েছে, আগামী কয়েক সপ্তাহ বাইডেনকে ওয়াকিং বুটের সাহায্য নিয়ে হাঁটতে হতে পারে।

বাইডেনের পোষা কুকুরের নাম ‘মেজর’। রবিবার নির্বাচিত প্রেসিডেন্টের অফিস থেকে ঘোষণা দেওয়া হয় যে, কুকুরের সঙ্গে খেলতে গিয়ে পায়ে আঘাত পেয়েছেন বাইডেন। তাই তিনি একজন অর্থোপেডিস্টের শরণাপন্ন হতে যাচ্ছেন।

ডা. কেভিন ও’কনর শনিবার বলেছেন, ‘পড়ে গিয়ে বাইডেন পা মচকে ফেলেছেন। এক্সরে পরীক্ষায় তার পায়ের পাতায় হাড়ে চুল পরিমাণ ফাটল ধরা পড়েছে। তবে তা গুরুতর নয়। আগামী কয়েক সপ্তাহ তাকে বিশেষ বুট পরে থাকতে হবে।’

এ ঘটনা জেনে ওইদিন সন্ধ্যায় প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প টুইট করে বাইডেনের সুস্থতা কামনা করে লিখেছেন, ‘দ্রুত সুস্থ হয়ে উঠুন।’

গত ২০ নভেম্বর জো বাইডেন তার ৭৮তম জন্মদিন পালন করেছেন এবং যুক্তরাষ্ট্রের ইতিহাসে তিনিই হতে যাচ্ছেন সবচেয়ে প্রবীণতম প্রেসিডেন্ট।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি