1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

এমপি হওয়ার পরদিনই কনস্টেবলের হাতে চড় খেলেন কঙ্গনা

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪

এবার লোকসভা নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন বলিউডের ঠোঁটকাটা হিসেবে খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কংগ্রেস প্রার্থী বিক্রমাদিত্য সিং-কে পরাজিত করে জয়ী হয়েছেন বিজেপির প্রার্থী কঙ্গনা। এদিকে নির্বাচনে জয় পাওয়ার দু-তিন পার না হতেই ঘটল বিপত্তি।

বৃহস্পতিবার (৬ জুন) দুপুর সাড়ে ৩টা নাগাদ হিমাচল প্রদেশের মান্ডি থেকে নির্বাচনে জয় পাওয়া কঙ্গনা চণ্ডীগঢ় বিমানবন্দর থেকে দিল্লির বিমান ধরতে যান। সেই সময়ই চেকিং করতে গিয়ে CISF-এর এক মহিলা জওয়ান বিজেপির তারকা প্রার্থীকে চড় মারেন বলে অভিযোগ।

অভিযোগ করা হয়েছে, কৃষকদের অসম্মান করার কারণেই বলিউড নায়িকাকে চড় মেরেছেন ওই কনস্টেবল।

প্রসঙ্গত, গত ৪ জুন সকাল ৮টায় লোকসভা ভোটকেন্দ্রের ভোট গণনা শুরু হয়। ওই দিন বিকালে জানা যায়, কংগ্রেস প্রার্থীকে ৭২ হাজার ভোটের ব্যবধানে পেছনে ফেলে জয়লাভ করেছেন কঙ্গনা। ৫ লাখ ২১ হাজার ৭৪০ ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন এ নায়িকা।

ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির কট্টর সমর্থক বলিউডের ঠোঁটকাটা স্বভাবের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। রাজনীতিতে অভিষেকের আগে বিভিন্ন সময় নানা ইস্যুতে দলটিকে সমর্থন করেছেন তিনি। সেসব বিষয়ে শিরোনামেও একাধিকবার জায়গা করে নিয়েছেন। তবে এবার নির্বাচনে জয়লাভ করে আলোচনায় উঠে এলেন কঙ্গনা রানাওয়াত।

বিমানবন্দর সূত্রে জানা গিয়েছে, কঙ্গনা রানাওয়াতকে চড় মারায় অভিযুক্ত মহিলা জওয়ানের নাম কুলবিন্দর কাউর। তিনি দিল্লি-হরিয়ানা সীমান্তে কৃষক বিক্ষোভ নিয়ে কঙ্গনার মন্তব্যে ক্ষুব্ধ হয়েছিলেন। এদিন তারই প্রতিশোধ নিলেন।

কঙ্গনা রানাউতকে চড় মারার পর রেহাই পাননি ওই মহিলা জওয়ান। ঘটনার সময় কঙ্গনার সঙ্গে ছিলেন মায়াঙ্ক মাধুর। তিনি পাল্টা ওই জওয়ানকে চড় মারতে উদ্যত হন। যদিও শেষ পর্যন্ত অন্য নিরাপত্তারক্ষীদের হস্তক্ষেপে মায়াঙ্কের হাত থেকে রেহাই পান কুলবিন্দর। তবে বিজেপি সাংসদকে চড় মারার অভিযোগে তাঁকে আটক করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি